English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

ভৈরবে শারদীয় দুর্গাপূজা ২০২১ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

- Advertisements -

আজ ভৈরবে শারদীয় দুর্গাপূজা ২০২১ উদযাপন উপলক্ষে ভৈরব উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রস্তুতিমূলকসভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার সভাপতিত্বে আলোচনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলহাস হোসেন সৌরভ, ভৈরব থানার অফিসার ইনচার্জ মো.শাহিন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকি বিল্লাহ, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ ও পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী জিতেন্দ্র চন্দ্র দাস।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী চন্দন কুমার পাল হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যক্ষ শ্রীমান্ত বাবু, ভৈরব হরিজন দুর্গাপূজা মণ্ডপ রেলওয়ে হরিজন কলোনির সাধারণ সম্পাদক শ্রী আজাদ লাল, সহ বিভিন্ন পুজা মণ্ডপের সভাপতি সম্পাদক তাদের নানা সমস্যা দি তুলে ধরে বক্তব্য রাখেন।

সভায় দুর্গাপূজা যথাযোগ্য মর্যাদা, সুষ্ঠু পরিবেশ ও নিশ্ছিদ্র নিরাপত্তার সাথে স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দুরত্ব বজায় রেখে আসন্ন দুর্গাপূজা উদযাপনের লক্ষ্যে উপস্থিত সকলের সুচিন্তিত মতামত ও পরামর্শ ও সরকারের সিদ্ধান্ত অনুযায়ী বেশকটি সিদ্ধান্ত গৃহীত হয়। ভৈরব পৌর ও ইউনিয়নের সর্বমোট ২০ টি পূজামন্ডপে আগামী ১১ অক্টোবর থেকে হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ এই উৎসব শুরু হবে। সভায় বিভিন্ন পূজামন্ডপের সভাপতি ও সম্পাদক ছাড়াও সাংবাদিক প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধানগন উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন