English

28 C
Dhaka
শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

পিএসজিতে গিয়ে ভুল করিনি: লিওনেল মেসি

- Advertisement -spot_img

বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্কে ইতি টানার বেলায় কেঁদে বুক ভাসান লিওনেল মেসি। আর্থিক জটিলতার কারণে ইচ্ছা না থাকলেও ন্যু ক্যাম্প ছাড়তে হয়েছিল তাকে। ফ্রি এজেন্ট আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে এরপর চুক্তি করে গত দলবদলের বাজার কাঁপায় প্যারিস সেন্ট জার্মেই। তার সঙ্গে কিলিয়ান এমবাপ্পে ও নেইমারের আক্রমণভাগ নিয়ে যতটা গর্জন শোনা গিয়েছিল, তা মাঠে ফলেনি। ফরাসি জায়ান্টের হয়ে চতুর্থ ম্যাচে গোলের দেখা পান, আর পঞ্চম ম্যাচে নতুন ক্লাবে প্রথম হারের তিক্ত অভিজ্ঞতা হয় মেসির। কিন্তু প্যারিসের ক্লাবটিতে যোগ দিয়ে কোনো অনুশোচনা নেই তার।

মূলত চ্যাম্পিয়নস লিগ জয়ের স্বপ্ন নিয়ে ৩৪ বছর বয়সী ফরোয়ার্ডকে আনে পিএসজি। কিন্তু গ্রুপ পর্বের প্রথম ম্যাচে ক্লাব ব্রুগের সঙ্গে ড্রয়ের হোঁচট। দ্বিতীয় ম্যাচে ম্যানসিটিকে ২-০ গোলে হারায়, যাতে পিএসজি ক্যারিয়ারের প্রথম গোল করেন মেসি। তবে গত সপ্তাহে ২-০ গোলে রেনেসের কাছে লিগ ওয়ানে হারের স্বাদ পেয়েছেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার।

নতুন ক্লাবে যাওয়ার পর প্রথমবার কোনো গণমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন মেসি। তার সঙ্গে কথা বলেছে বিখ্যাত ফরাসি সাময়িকী ফ্রান্স ফুটবল। সেখানেই আর্জেন্টিনা অধিনায়ক বলেছেন, তিনি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। এই সাক্ষাৎকারের চুম্বক অংশ প্রকাশ করেছে সাময়িকীটি, সেখানে মেসি বলেছেন, ‘পিএসজিতে গিয়ে আমি কোনো ভুল করিনি।’ আগামী শনিবার (৯ অক্টোবর) পুরো সাক্ষাৎকার ছাপা হবে। বাকিটা জানা যাবে তখনই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন