ব্রেকিং নিউজ

আপডেট অক্টোবর ৮, ২০২১

ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৩ কার্তিক, ১৪২৮, হেমন্তকাল, ১২ রবিউল আউয়াল, ১৪৪৩

বিজ্ঞাপন

ঝালকাঠির কাঁঠালিয়ায় ঘুমন্ত গৃহবধূকে কুপিয়ে হত্যা, গুরুতর আহত স্বামী

ঝালকাঠি প্রতিনিধি

নিরাপদ নিউজ

ঝালকাঠির কাঁঠালিয়ায় হাসিনা বেগম (৫০) নামে এক গৃহবধূকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার স্বামী মো. জামাল জোমাদ্দারকেও কুপিয়ে গুরুতর আহত করা হয়। গতকাল বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে উপজেলার পূর্ব পাটিখালঘাটা গ্রামে স্থানীয় ইউপি সদস্য মো. রিপন জোমাদ্দারের বাড়িতে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

পুলিশ ও নিহতের পরিবার জানায়, ১৫-২০ জনের একদল দুর্বৃত্ত ইউপি সদস্য রিপন জোমাদ্দারের ঘরে সিঁধ কেটে প্রবেশ করে। ঘুমন্ত অবস্থায় ইউপি সদস্যর মা হাসিনা বেগম ও বাবা জামাল জোমাদ্দারকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

দুর্বত্তদের কোপে হাসিনা বেগমের বা হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গুরুতর অবস্থায় জামাল জোমাদ্দারকে প্রথমে কাঁঠালিয়ার আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হলে হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

ইউপি সদস্য রিপন জোমাদ্দার অভিযোগ করেন, নির্বাচনী হেরে যাওয়া প্রতিপক্ষরা তাকে হত্যার উদ্দেশ্যে এসেছিল। তিনি রাতে অন্য বাড়িতে থাকায় হামলাকারীরা তার মাকে হত্যা করে এবং বাবাকে কুপিয়ে আহত করে। খবর পেয়ে আজ শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার থানায় নিয়ে যায়।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x