ব্রেকিং নিউজ

আপডেট অক্টোবর ৯, ২০২১

ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৩ কার্তিক, ১৪২৮, হেমন্তকাল, ১২ রবিউল আউয়াল, ১৪৪৩

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছুরির ভয় দেখিয়ে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নিরাপদ নিউজ

নারায়ণগঞ্জের ফতুল্লায় ১৩ বছরের কিশোরীকে ছুরির ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগে মো. খলিলুর রহমান (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

আজ শনিবার (৯ অক্টোবর) দুপুরে ধর্ষণের ঘটনায় কিশোরীর নানি বাদী হয়ে খলিলুর রহমানকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। পরে বিকেলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার খলিলুর রহমান গাইবান্ধা জেলার সাঘাটা থানার যোগিপাড়া গ্রামের আব্দুল করিমের ছেলে ও ফতুল্লা মডেল থানার মুসলিমনগর এতিমখানা রোডের সালাউদ্দিনের বাড়ির ভাড়াটিয়া।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (৮ অক্টোবর) দুপুরে ফতুল্লা মডেল থানার মুসলিমনগর এতিমখানা রোডের সালাউদ্দিনের ভাড়া বাসায়।

মামলায় উল্লেখ করা হয়, বাদী তার স্বামী ও নাতনিকে নিয়ে ফতুল্লার মুসলিমনগর এতিমখানা রোডস্থ সালাউদ্দিনের বিল্ডিংয়ে ভাড়ায় বসবাস করেন। অপরদিকে গ্রেপ্তার খলিলুর রহমানও একই বিল্ডিংয়ে পাশাপাশি ভাড়ায় বসবাস করেন। খলিলুর একটি গার্মেন্টসে কাজ করেন। পাশাপাশি বসবাস করার সুবাদে তাদের সু-সম্পর্ক ছিল।

ঘটনার দিন দুপুর ২টার দিকে বাদীর স্বামী ভ্যানগাড়ি নিয়ে নিজ কর্মস্থলে ছিল এবং বাদী শাক তুলতে বাড়ির বাইরে ছিল। এ সুযোগে গ্রেপ্তারকৃত খলিলুর বাদীর নাতনিকে মুখ চেপে তার রুমে জোরপূর্বক নিয়ে গিয়ে ছুরির ভয় দেখিয়ে ধর্ষণ করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। নির্যাতিত কিশোরীকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x