ব্রেকিং নিউজ

আপডেট অক্টোবর ১০, ২০২১

ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৩ কার্তিক, ১৪২৮, হেমন্তকাল, ১২ রবিউল আউয়াল, ১৪৪৩

বিজ্ঞাপন

ভবনে মশার লার্ভা পাওয়ায় ২ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক

নিরাপদ নিউজ

এডিস মশা নিধনে অভিযান অব্যাহত রেখেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। রোববার (১০ অক্টোবর) অভিযান চালিয়ে বিভিন্ন স্থাপনায় এডিসের লার্ভা পাওয়ায় ১৪টি মামলায় ২ লাখ ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বিজ্ঞাপন

ডিএনসিসির ২ নম্বর অঞ্চলে এডিস মশার লার্ভা পাওয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.এস.এম সফিউল আজম পরিচালিত মোবাইল কোর্টে একটি মামলায় ১০ হাজার টাকা, ৩ নম্বর অঞ্চলে এডিস মশার লার্ভা পাওয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী পরিচালিত মোবাইল কোর্টে ৫টি মামলায় ৮৫ হাজার টাকা, ৪ নম্বর অঞ্চলে এডিস মশার লার্ভা পাওয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আবেদ আলী পরিচালিত মোবাইল কোর্টে ৩টি মামলায় ৫৮ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া ৬ নম্বর অঞ্চলে এডিস মশার লার্ভা পাওয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরীন পরিচালিত মোবাইল কোর্টে ২টি মামলায় ৩০ হাজার টাকা জরিমানা এবং রাস্তা ও ফুটপাত দখল করে মালামাল রাখায় ২টি মামলায় ৩০ হাজার টাকা এবং ৯ নম্বর অঞ্চলে এডিস মশার লার্ভা পাওয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান পরিচালিত মোবাইল কোর্টে ১টি মামলায় ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x