English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

ভবনে মশার লার্ভা পাওয়ায় ২ লাখ টাকা জরিমানা

- Advertisements -

এডিস মশা নিধনে অভিযান অব্যাহত রেখেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। রোববার (১০ অক্টোবর) অভিযান চালিয়ে বিভিন্ন স্থাপনায় এডিসের লার্ভা পাওয়ায় ১৪টি মামলায় ২ লাখ ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ডিএনসিসির ২ নম্বর অঞ্চলে এডিস মশার লার্ভা পাওয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.এস.এম সফিউল আজম পরিচালিত মোবাইল কোর্টে একটি মামলায় ১০ হাজার টাকা, ৩ নম্বর অঞ্চলে এডিস মশার লার্ভা পাওয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী পরিচালিত মোবাইল কোর্টে ৫টি মামলায় ৮৫ হাজার টাকা, ৪ নম্বর অঞ্চলে এডিস মশার লার্ভা পাওয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আবেদ আলী পরিচালিত মোবাইল কোর্টে ৩টি মামলায় ৫৮ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া ৬ নম্বর অঞ্চলে এডিস মশার লার্ভা পাওয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরীন পরিচালিত মোবাইল কোর্টে ২টি মামলায় ৩০ হাজার টাকা জরিমানা এবং রাস্তা ও ফুটপাত দখল করে মালামাল রাখায় ২টি মামলায় ৩০ হাজার টাকা এবং ৯ নম্বর অঞ্চলে এডিস মশার লার্ভা পাওয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান পরিচালিত মোবাইল কোর্টে ১টি মামলায় ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন