ব্রেকিং নিউজ

আপডেট অক্টোবর ১০, ২০২১

ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৩ কার্তিক, ১৪২৮, হেমন্তকাল, ১২ রবিউল আউয়াল, ১৪৪৩

বিজ্ঞাপন

বগুড়ায় চাঁদাবাজি-শ্রমিক মারধরের ঘটনায় মহাসড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নিরাপদ নিউজ

বগুড়ার শিবগঞ্জে চাঁদাবাজি ও মারধরের ঘটনায় মহাসড়ক অবরোধ করেছে শ্রমিকরা। রোববার (১০ অক্টোবর) উপজেলার কাগইল মহাসড়ক এলাকায় সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত এ অবরোধ চলে। পরে পুলিশ এসে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানায়, মহাসড়কের চার লেনের কাজের জন্য মহাস্থান ব্রিজ পার হয়ে কাগইল থেকে মোকামতলা অংশে মনিকো নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান কাজ পায়। এ অংশে ইট সরবরাহের জন্য চন্ডিহারা এলাকা আইনুল নামের এক সরবরাহকারী দায়িত্ব পান। তবে তার ইটের মান ভালো না হওয়ায় ঠিকাদারি প্রতিষ্ঠানটি আইনুলের সঙ্গে করা চুক্তি বন্ধ বাতিল করে।

এতে আইনুল ক্ষিপ্ত হয়ে ওঠেন। তিনি মনিকোর কাজের জন্য আসা প্রতিটি ইটের গাড়ি থেকে এক হাজার থেকে দেড় হাজার টাকা চাঁদা দাবি করেন। কিন্তু প্রতিষ্ঠানটি চাঁদা দিতে অস্বীকার করে।

এর জেরে শনিবার আইনুল মহাসড়কে কয়েকজন নির্মাণ শ্রমিককে মারধর করেন। এ ঘটনায় রোববার নির্মাণ শ্রমিকরা মহাসড়ক অবরোধ করেন। এতে দেড় ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। অবরোধে তারা এর সুষ্ঠু বিচার দাবি করেন।

এ বিষয়ে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) আলমগীর হোসেন বলেন, অবরোধের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। সেখানে শ্রমিকদের সঙ্গে কথা বলে তাদের সড়ক থেকে সরিয়ে নেই। চাঁদাবাজি ও মারধরের বিষয়ে এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নেওয়া হবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x