English

35 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

ফেসবুকে মন্ত্রী ওবায়দুল কাদেরের ছবি ব্যঙ্গ করার অভিযোগে যুবক গ্রেফতার

- Advertisements -

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদেরের ছবি ব্যঙ্গচিত্র করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মো. রিগেন ( ৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisements

রবিবার (১০ সেপ্টেম্বর) রাতে উপজেলার আদারভিটা ইউনিয়নের হেমরাবাড়ি থেকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার রইচ আকন্দের ছেলে। সে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের একজন কর্মী। মামলার সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় গ্রেফতারকৃত যুবক তার নিজ ফেসবুক অ্যাকাউন্ট থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর একটি ছবি ব্যঙ্গ করে সেখানে লেখেন আমাদের কাউয়া।

Advertisements

বিষয়টি আদারভিটা ইউনিয়ন আওয়ামী লীগ নেতাদের নজরে এলে তাদের মধ্যে উত্তেজনা শুরু হয়। দলের সাধারণ সম্পাদকের আত্মমর্যাদা ক্ষুন্ন হওয়ায় রাতেই ইউনিয়ন যুবলীগের সভাপতি আতিকুর রহমান আতিক বাদী হয়ে মো. রিগেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মাদারগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন। মামলার বাদী ও যুবলীগ নেতা আতিকুর রহমান আতিক বলেন, আমাদের দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে ব্যঙ্গচিত্র করা হয়েছে। এতে তার আত্মমর্যাদা ক্ষুন্ন হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মাহবুবুল হক বলেন, ফেসবুকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনও সেতু মন্ত্রীর ছবি ব্যঙ্গ করায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় ওই যুবকে গ্রেফতার করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন