ব্রেকিং নিউজ

আপডেট অক্টোবর ১৩, ২০২১

ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৩ কার্তিক, ১৪২৮, হেমন্তকাল, ১২ রবিউল আউয়াল, ১৪৪৩

বিজ্ঞাপন

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের সন্তান বিক্রির অভিযোগে এক বাবাকে আটক

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের সন্তান বিক্রির অভিযোগে এক বাবাকে আটক করেছে চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানা পুলিশ। এরপর তাকে জিজ্ঞাসাবাদ শেষে, ৬ মাস বয়সী ওই শিশুকে চন্দনাইশ উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে। এই বাবার নাম মো. আব্বাস (২২)।

বিজ্ঞাপন

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান গণমাধ্যমকে বলেন, নিজ সন্তান বিক্রির অভিযোগে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার দেওয়া তথ্যে চন্দনাইশ উপজেলা থেকে বাচ্চাটিকে উদ্ধার করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পুলিশ জানায়, গত ১২ অক্টোবর স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের শিশুকে চন্দনাইশের দোহাজারী এলাকার এক ব্যক্তির কাছে বিক্রি করেন আব্বাস। এ ঘটনায় তার স্ত্রী ওইদিন রাতেই চান্দগাঁও থানায় অভিযোগ করেন। এরপর রাতেই আব্বাসকে আটক করা হয়। তার দেওয়া স্বীকারোক্তিতে আজ বুধবার বিকালে দোহাজারী থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া শিশুর মা গণমাধ্যমকে বলেন, আমার স্বামী প্রায় সময় আমাকে মারধর করেন। তিনি আমাকে টাকা-পয়সা দেন না। গত সোমবার রাতে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন। আমি খোলা আকাশে সারারাত বৃষ্টিতে ভিজে কাটিয়েছি। পরদিন সবার অগোচরে তিনি আমার সন্তানকে বিক্রি করেন। আমি বিষয়টি থানা পুলিশকে জানালে, তারা তাকে আটক করেন। পরে পুলিশ আজ আমার শিশুকে উদ্ধার করেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x