ব্রেকিং নিউজ

আপডেট অক্টোবর ১৩, ২০২১

ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৩ কার্তিক, ১৪২৮, হেমন্তকাল, ১২ রবিউল আউয়াল, ১৪৪৩

বিজ্ঞাপন

পূজার গানে আদর আহমেদ

যাযাবর পলাশ

নিরাপদ নিউজ

এসেছে দূর্গাপুজা। সনাতন ধর্মাবলম্বীদের বছরের সবচেয়ে বড় উৎসব। আর তাইতো পাড়া থেকে মহল্লা, গ্রাম থেকে শহরে উৎ ভরে উঠেছে এপার থেকে ওপার বাংলা। আর সারোদৎসব আসা মানেই বাঙালিদের মাঝে মণ্ডপ থেকে মণ্ডপে ঘোরাঘুরি, আড্ডা দেয়া আর খানাপিনার সাথে বন্ধুদের সাথে গানের সাথে নাচা বা সেই নাচ দেখার হুড়োহুড়ি লেগে যায়।

বিজ্ঞাপন

এদিকে, এবারের পূজায় তাই সবার আনন্দ আরও একধাপ বাড়িয়ে দিতে স্বনামধন্য অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান শেকড় মাল্টিমিডিয়া এর ব্যানারে মুক্তি পাচ্ছে এই পূজার সবচেয়ে বড় ধামাকা মিউজিক ভিডিও ‘শারদীয়া মা’। পূজা উপলক্ষে বিগ বাজেটের এই গানের মিউজিক ভিডিওটি নির্মান করেছেন মেধাবী নির্মাতা মনির আহমেদ খান। গানে কণ্ঠ দিয়েছেন দুই বাংলায় সমানভাবে জনপ্রিয় কণ্ঠশিল্পী আকাশ সেন ও নুসরাত জাহান। সোহেল রাজ এর সঙ্গীতায়োজনে গানটির কথা লিখেছেন এই গানের গায়িকা নুসরাত জাহান নিজেই।

এ প্রসঙ্গে সঙ্গীতশিল্পী আকাশ সেন জানালেন, পুজো এলে আমাদের ইন্ডিয়াতে তো পুজোর অনেক গান করাই হয়। তবে বাংলাদেশ থেকে যখন পুজোর গান গাওয়ার ডাক পাই তখন হৃদয়টা আনন্দে ভরে যায়। কারণ, বাংলাদেশে গাইতে গিয়েই দেখেছি যে, ধর্ম যার যার উৎসব সবার। এইযে সম্প্রীতির বন্ধন তা যেন এই গানের মাধ্যমে সারা বিশ্বব্যাপী ছড়িয়ে পরে। এবারের পুজোয় ‘শারদীয়া মা’ গানটি গাইতে পেরে ব্যক্তিগত ভাবে আমি খুব হ্যাপি। গানটি ফিল করার মতো একটা গান। পুজোর আনন্দ, ভালোবাসা, উচ্ছ্বলতা সবকিছুই যেন ‘শারদীয়া মা’ গানে উঠে এসেছে। গানটি অসাধারণ লিখেছেন নুসরাত জাহান এবং সোহেল রাজ এর সঙ্গীতায়োজনও মুগ্ধ করেছে আমাকে। সেই সাথে টোটাল এরেঞ্জমেন্ট ছিলো চোখে পরার মতো। চমৎকার এই পুজোর গানটি সারা পৃথিবীর সকল বাঙালিদের উপহার দেয়া এবং আমাকে গানটি গাইবার সুযোগ করে দেয়ার জন্য শেকড় মাল্টিমিডিয়া কে কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে সবাইকে গানটি শোনার আমন্ত্রণ ও পুজোর শুভেচ্ছা জানাচ্ছি।

নির্মাতা মনির আহমেদ খান বলেন, আমি প্রতিটি উৎসবেই চমক দেয়ার চেষ্টা করি। এবারের পুজাতেও তাই এই আয়োজন। চেষ্টা করেছি ভালো কিছু উপহার দেয়ার। আমার বিশ্বাস এই পূজায় আকাশ সেন ও নুসরাত জাহানের ‘শারদীয়া মা’ গানটি সকলের মন জয় করবে। সবাইকে পূজার শুভেচ্ছা।

অভিনেতা আদর আহমেদ বললেন, কাজটি করে দারুণ লেগেছে। খুব অসাধারণ একটা পূজার গান এটা। পূজার যে আসল রূপ, মনির আহমেদ খান ভাই সেটা নিখুঁত ভাবে ভিডিওতে ফুটে তুলেছেন। আশাকরি এই পূজায় সকলের মন জয় করে নেবে শারদীয়া মা।

‘শারদীয়া মা’ শিরোনামে এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন মডেল অভিনেতা আদর আহমেদ ও নুসরাত জাহান। চিত্র ধারণ করেছেন রানা শেখ। কোরিওগ্রাফি করেছেন রমজান। রঙ বিন্যাস ও সম্পাদনা করেছেন এসএম তুষার। নতুন এই মিউজিক ভিডিওটি এবারের দূর্গাপূজা উপলক্ষে মহা ষষ্ঠীতে শেকড় মাল্টিমিডিয়া এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x