English

39 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

ভোলায় চোরের জন্য পেতে রাখা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

- Advertisements -

ভোলায় চোরের জন্য পেতে রাখা ফাঁদে পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল পৌনে আটটার দিকে সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের চরগাজি গাছারীর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

মারা যাওয়া ওই কৃষকের নাম আবু সাঈদ (৬৮)। তিনি সদর উপজেলার ওই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে নাশতা খেয়ে আবু সাঈদ পুবের চর হোসেন বিলে ঘাস কাটতে যান। যাওয়ার পথে স্থানীয় মাছের এক ঘেরের চারপাশে পেতে রাখা বিদ্যুতায়িত ফাঁদের পাশ দিয়ে যাওয়ার সময় আবু সাঈদ বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

আবুল কালাম, মো. মহসিন, রিপনসহ স্থানীয় কয়েকজন মিলে ওই ঘেরে মাছ চাষ করেন। রাতে চোরের উপদ্রব থেকে বাঁচতে ঘেরের চারপাশে বিদ্যুতায়িত লোহার তার দিয়ে ঘিরে দেওয়া হয়। প্রতিদিন রাতে সেই ফাঁদে বিদ্যুৎ–সংযোগ দেওয়া হয়, আবার সকালে সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। কিন্তু আজ সকালে পৌনে আটটা বাজলেও সংযোগটি বিচ্ছিন্ন করা হয়নি। ঘটনার পর ঘেরের মালিক আবুল কালামের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁকে পাওয়া যায়নি।

জানতে চাইলে ভোলা সদর থানার ভেলুমিয়া পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক মাইনুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থলে আছে। এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন