English

24 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২১, ২০২২

অসুস্থ জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের শয্যাপাশে সংস্কৃতি প্রতিমন্ত্রী

- Advertisement -spot_img

অসুস্থ জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামকে দেখতে আজ দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে যান সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলামের স্বাস্থ্যের খোঁজখবর নেন এবং দায়িত্বরত চিকিৎসককে সর্বোচ্চ চিকিৎসা সেবা নিশ্চিত করার নির্দেশনা দেন। তিনি এ সময় অধ্যাপক রফিকুল ইসলামের দ্রুত রোগমুক্তি কামনা করেন এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ হতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য, অধ্যাপক রফিকুল ইসলাম গত ০৭ অক্টোবর, ২০২১ তারিখে পেটের বাম পাশে চিনচিনে ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। পরীক্ষা-নিরীক্ষার পর তাঁর ফুসফুসে পানি জমা হয়েছে মর্মে চিকিৎসকরা নিশ্চিত করেন। পরে ফুসফুস হতে পানি বের করা হয়। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ৩১২ নম্বর কেবিনে বক্ষব্যাধি (রেসপিরেটরি মেডিসিন) বিভাগের অধ্যাপক ডা. এ কে এম মোশাররফ হোসেনের অধীনে চিকিৎসারত আছেন। তাঁর বর্তমান বয়স ৮৭ বছর।

অধ্যাপক রফিকুল ইসলামের ছেলে বর্ষণ জানান, বাবা এখন আগের চেয়ে ভালো আছেন। তাঁকে আরো উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে দিল্লী বা ব্যাংককে নেয়া হতে পারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন