English

19 C
Dhaka
সোমবার, জানুয়ারি ১৭, ২০২২

পার্লার থেকে ফেরার পথে দুলাভাই-ভাতিজি নিহত, কনে হাসপাতালে

- Advertisement -spot_img

ফেনীতে সিএনজি-মাইক্রোবাস সংঘর্ষে নারীসহ বিয়ে বাড়ির ২ যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৩ জন। শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে শহরতলীর মঠবাড়ীয়া রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের পূর্ব ডেকরা গ্রামের ফারজানা আক্তার কলির সঙ্গে একই উপজেলার জগন্নাথ ইউনিয়নের বিজয়করা গ্রামের মোহাম্মদ শাকিলের সঙ্গে বিয়ের ধার্য তারিখ ছিলো। এদিন কনে ফারজানা আক্তার কলি শহরের একটি পার্লার থেকে বধূসেজে সিএনজির অটোরিকশা যোগে তার বাড়িতে ফিরছিলেন।

এসময় বিপরীত দিক হতে আসা দ্রুতগামী একটি মাইক্রোবাস তাদের চাপা দেয়। ঘটনাস্থলে কনের বড় বোন জামাই জামাল হোসেন (৩৮) ও ভাতিজি হাছনা আক্তার পলি মারা যান। এসময় আহত হয় কনেসহ আরও ৩ যাত্রী। পরে স্থানীয়রা আহত কনে ফারজানা আক্তার কলিসহ (১৮) ৩ জনকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করান। পরে ফারজানা কলির অবস্থা আশংকাজনক দেখে সেখানকার চিকিৎসক তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন বিষয়টি সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় সিএনজি অটোরিকশাটি ধুমরেমুচরে গেছে। মাইক্রোবাসটি পুলিশ হেফাজতে রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন