English

20 C
Dhaka
শনিবার, নভেম্বর ২৭, ২০২১

ধুনটে শ্বাসরোধে নববধূকে হত্যা, স্বামী গ্রেফতার

- Advertisement -spot_img

বগুড়ার ধুনটে শ্বাসরোধে নববধূ রেহেনা খাতুন (১৮) কে হত্যার ঘটনায় ১৫ অক্টোবর শুক্রবার সকালে নিজ বাড়ি থেকে স্বামী আলিফ হাসান (২২) কে গ্রেফতার করা হয়েছে। নিহত রেহেনার বাবা রেজাউল করিমের দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার বিকেলে আলিফ হাসান কে আদালতে পাঠায় থানা পুলিশ।

মামলা সুত্রে জানা যায়, প্রায় দুই মাস আগে ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের মঞ্জুর হকের ছেলে আলিফ হাসানের সাথে শেরপুর উপজেলার সুঘাট গ্রামের রেজাউল করিমের মেয়ে রেহেনা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর রেহেনা খাতুনের পরকিয়া ও আলিফ হাসানের মাদকাসক্ত হওয়া এ দুই বিষয় নিয়ে প্রায়ই স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া হতে থাকে। বৃহস্পতিবার দিবাগত রাতে একই বিষয়ে স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া শুরু হয়। এর এক পর্যায়ে স্ত্রী রেহেনার গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী আলিফ হাসান। পরের দিন শুক্রবার সকালে স্ত্রী হত্যাকে আত্মহত্যা বলে প্রচার করতে থাকে। খবর পেয়ে আলিফ হাসান কে আটক ও মৃতদেহ উদ্ধার করে থানা পুলিশ। শনিবার সকালে নিহত রেহেনার বাবা বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আলিফ হাসানকে শনিবার বিকেলে বগুড়া আদালতে পাঠানো হয়।

ধুনট থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক জানান, প্রাথমাক জিজ্ঞাসাবাদে স্ত্রী রেহেনাকে হত্যার দায় স্বীকার করেছে আলিফ হাসান। শনিবার জবানবন্দি রেকর্ডের জন্য তাকে আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন