English

39 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

নোয়াখালীর সোনাইমুড়ীতে গন্ডারের পঁচা মাংস দিয়ে রান্না হচ্ছে হাজী বিরিয়ানি!

- Advertisements -

নোয়াখালীর সোনাইমুড়ীতে হাজী বিরিয়ানি হাউজ থেকে ৭০ কেজি কাঁচা ও ৩০ কেজি রান্না করা গন্ডারের পঁচা মাংস জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় গন্ডারের পঁচা মাংস দিয়ে বিরিয়ানি বিক্রির দায়ে খাবারের দোকানটিকে ৩০ হাজার টাকা জরিমানা ও সাময়িক বন্ধ করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার রাত ১০টার দিকে সোনাইমুড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ফজলুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানের সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাফিজুল হক ও সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ফজলুর রহমান গণমাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোনাইমুড়ী বাজারের হাজী বিরিয়ানি হাউজে অভিযান পরিচালনা করে ১০০ কেজি ক্ষতিকর ও গন্ডারের পঁচা মাংস জব্দ করা হয়েছে। প্রতিষ্ঠানটিকে ৩০ হাজার টাকা জরিমানা ও সাময়িক বন্ধ করে দেওয়া হয়েছে। জনপ্রিয় এ বিরিয়ানির দোকানটিতে দীর্ঘ দিন ধরে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল।

এমন কাণ্ডে ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা। তারা বলছেন, স্বাদের জন্য হাজী বিরিয়ানি হাউজ জনপ্রিয়তা অনেক। কিন্তু এমন ক্ষতিকর পঁচা মাংস বিক্রি করবে তা কখনো ভাবতেও পারিনি।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
আরিফুল ইসলাম
আরিফুল ইসলাম
2 years ago

এই মাংস কোথায় থেকে কিভাবে আসলো এটা জানার অপেক্ষায় আছি ধন্যবাদ

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন