English

17 C
Dhaka
বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

ভৈরব নিরাপদ সড়ক চাই শাখার আয়োজনে লিফলেট ও মাস্ক বিতরণ

- Advertisement -spot_img

২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে ভৈরব শাখার মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ ভৈরব বাসস্ট্যান্ডে পরিবহণ চালক ও শ্রমিক এবং পথচারীদের মাঝে লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়। আজ ১৯ অক্টোবর মঙ্গলবার সকাল দশটায় ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় চত্বরে এ কর্মসূচির উদ্ধোধন করেন ভৈরব উপজেলা সহকারী কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলহাস হোসেন সৌরভ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এস এম বাকি বিল্লাহ, নিরাপদ সড়ক চাই নিসচা’র কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য , ভৈরব শাখার সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন এর সার্বিক পরিচালনায় অন্যান্যদেরমধ্যে আরো উপস্থিত ছিলেন নিসচা’র সহ- সভাপতি মনিরুজ্জামান ময়না সহ-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রবীন, অর্থ সম্পাদক জালাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইমরান হোসাইন প্রচার সম্পাদক মিজানুর রহমান পাটোয়ারী, কার্যকরী সদস্য, মোঃ জাকির হোসেন, প্রভাষক এনামুল হক জনি আলম, মাসুদ মিয়া।

আরো উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম মহিলা কলেজ এর অর্থনীতির অধ্যাপক কাজী শরীয়াতুল্লাহ প্রভাষক মোঃ জহিরুল হক ইকবাল হোসেন, নিসচা কর্মী দোলন আক্তার সাধনা, ডাঃ কামাল হোসেন মাইক্রো চালক সমিতির সভাপতি সুজন স্কাউট সদস্য, হাবসা , শান্তা বৈশাখী বিতার্কি নিশাত ও প্রীতিলা।

প্রধান অতিথি ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি সহ অন্যান্য নেতৃবৃন্দ ভৈরবের সহস্রাধিক বিভিন্ন বাস , ট্রাক কাভার ভেন মিনিবাস সিএনজি রিকসা চালক ও পথচারীদের মাঝে সড়ক দুর্ঘটনা রোধকল্পে নানাবিধ কার্যক্রমের সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন