English

19 C
Dhaka
মঙ্গলবার, জানুয়ারি ১৮, ২০২২

কারাগারে অসুস্থ মিন্নি

- Advertisement -spot_img

ভালো নেই বরগুনায় চাঞ্চল্যকর শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আয়শা সিদ্দিকা মিন্নি। কয়েক মাস ধরে ঘাড়ে ব্যথা, লো প্রেসার ও দাঁতে ব্যথা নিয়ে মারাত্মক অসুস্থ অবস্থায় আছেন কাশিমপুর কারাগারে।
মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর মেয়ের অসুস্থতার খবর জানিয়ে বলেন, তার মেয়ে ঠিকমতো খেতে পারে না। ঘুমাতে পারে না। সবসময় অসুস্থ থাকে। তাই খুবই দুর্বল হয়ে গেছে। কারাগারের পানি পর্যন্ত খেতে পারে না। তিনি আরও জানিয়েছেন, মিন্নির মুক্তির সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন।
মিন্নিকে এক বছরেরও বেশি সময় দেখতে না পেরে কষ্ট নিয়ে তার মাও অসুস্থ হয়ে পড়েছেন।
মোজাম্মেল হোসেন কিশোর আরও জানিয়েছেন, দীর্ঘদিন কাশিমপুর কারাগারে অসুস্থ মিন্নিকে চিকিৎসা দিয়ে আসছেন কারা কর্তৃপক্ষ। তবে মিন্নির বাবার দাবি, তাদের ওষুধে মিন্নি আরও অসুস্থ হয়ে পড়েছে। প্রধান বিচারপতির কাছে উন্নত চিকিৎসার আবেদন করলেও এখনও উন্নত চিকিৎসার নির্দেশ পাননি তারা।
মিন্নির মা জিনাত জাহান মনি বলেন, চোখের পানি ফেলতে ফেলতে দিন পার করছি। করোনার জন্য এক বছরের মধ্যে মিন্নির সঙ্গে দেখাও করতে পারেননি তিনি।
উল্লেখ্য, ২০১৯ সালের ২৬ জুন স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে কলেজে আনতে যান স্বামী শাহনেওয়াজ রিফাত শরীফ। আগে থেকেই হত্যার পরিকল্পনা করে কলেজের সামনে ওঁৎ পেতে থাকে নয়ন বন্ড বাহিনী।
বরগুনার দায়রা জজ আছাদুজ্জামান গত বছরের ৩০ সেপ্টেম্বর রিফাত শরীফ হত্যা মামলায় প্রাপ্তবয়স্ক ১০ আসামির মধ্যে স্ত্রী মিন্নিসহ ছয়জনকে ফাঁসির আদেশ দেন। এ মামলায় মোট আসামি ২৪ জন। বাকিদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়। এরপর বরগুনা জেলা কারাগার থেকে মিন্নিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। সেই থেকে ওই কারাগারেই রয়েছেন মিন্নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন