English

21 C
Dhaka
সোমবার, জানুয়ারি ১৭, ২০২২

ছাত্রলীগের সংঘর্ষের পর বন্ধ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ

- Advertisement -spot_img

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে তিনজন। এর জেরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ বন্ধ ঘোষণা করে কর্তৃপক্ষ। সেই সঙ্গে ছাত্রছাত্রীদের দ্রুত হল ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে। এ ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে।
আজ শনিবার (৩০ অক্টোবর) সাংবাদিকদের এতথ্য জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. শাহেনা আক্তার। তিনি বলেন, এই পরিস্থিতিতে কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। কলেজের ছাত্রাবাসগুলোও বন্ধের সিদ্ধান্ত হয়েছে। শিক্ষার্থীদের শনিবার সন্ধ্যা ৬টার মধ্যে ছাত্রাবাস ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে।
এর আগে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার সকালে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে তিনজন আহত হয়েছেন। আহতরা হলে- মাহফুজুল হক (২৩), নাইমুল ইসলাম (২০) এবং আকিব হোসেন (২০)। শুক্রবার (২৯ অক্টোবর) রাতেও দুই পক্ষের মধ্যে ছাত্রাবাসে সংঘর্ষের ঘটনা ঘটে।
পাঁচলাইশ থানার পরিদর্শক সাদিকুর রহমান (তদন্ত) গণমাধ্যমকে বলেন, রাতে ছাত্রাবাসে সমস্যা হয়। ওই ঘটনার জের ধরে আজ কলেজের সামনে ফুটপাতে অন্য পক্ষের একজনকে মারধর করা হয়। এখন দুপক্ষ ক্যাম্পাসে অবস্থান করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য ক্যাম্পাসে পুলিশের অতিরিক্ত সদস্য মোতায়েন রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন