English

19 C
Dhaka
মঙ্গলবার, জানুয়ারি ১৮, ২০২২

অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুদের যৌন হয়রানী, একজন আটক

- Advertisement -spot_img

বরগুনায় অশ্লীল ভিডিও দেখিয়ে যৌন হয়রানির অভিযোগে নুর মোহাম্মদ (৫৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার (৩০ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের লতাবাড়িয়াভ গ্রাম থেকে তাকে আটক করা হয়।
স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত নুর মোহাম্মদ লতাবাড়িয়া গ্রামের মাদ্রাসা পড়ুয়া চার শিশুকে মাদ্রাসায় আসা যাওয়ার পথে দীর্ঘদিন যাবত ধরে যৌন হয়রানি করে আসছিলেন। তিনি নানা কৌশলে ওই শিশুদের প্রায়ই প্রলুব্ধ করতে চেষ্টা করতেন। গত বৃহস্পতিবার সকালে মাদ্রাসায় যাওয়ার পথে শিশুদের ডেকে নিয়ে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুদের যৌন হয়রানির করলে শিশুরা দৌড়ে বাড়ি চলে যায়। বাড়িতে গিয়ে বিষয়টি অভিভাবকদের জানানোর পর শনিবার দুপুরে তারা বরগুনার পুলিশ সুপারের কাছে অভিযোগ করেন।
অতিরিক্ত পুলিশ সুপার (বরগুনা সদর সার্কেল) মেহেদী হাসান জানান, অশ্লীল ভিডিও দেখিয়ে চার শিশুকে যৌন হয়রানির অভিযোগে নুর মোহাম্মদ নামে একজনকে আটক করা হয়।  জিজ্ঞাসাবাদে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। বরগুনা থানায় একজন অভিবাবক বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় মামলা দায়ের করেছে। আজ রবিবার আদালতের মাধ্যমে অভিযুক্ত নুর মোহাম্মদ কে কারাগারে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন