English

17 C
Dhaka
বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

সিলেট ওসমানী বিমানবন্দরে সাড়ে তিন কোটি টাকা মূল্যের স্বর্ণ উদ্ধার

- Advertisement -spot_img

সিলেটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই ফেরত এক যাত্রীর কাছ থেকে ৬ কেজি ১৪৮ গ্রাম ওজনের স্বর্ণ উদ্ধার করা হয়েছে। দুবাই ফেরত যাত্রীর নাম ফরেন্দ্র নাথ(৩৬)। তার বাড়ি মৌলভীবাজার জেলার নাজিরাবাদ এলাকায়। সে সোমবার ৮ নভেম্বর সকাল ৭ টা ৫৮ মিনিটে দুবাই থেকে আসা বিজি-২৪৮ বিমান বাংলাদেশের যাত্রী ছিলো। এ ঘটনায় তাকে আটক করা হয়েছে।
রাষ্ট্রীয় গোয়েন্দা সংস্থা এনএসআইর উপস্থিতিতে বিমানবন্দর কাস্টমস কর্তৃপক্ষ স্বর্ণের বারগুলো উদ্ধার করে। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় সাড়ে তিন কোটি টাকা বলে জানান কাস্টমস কর্তৃপক্ষ।
গোয়েন্দা সংস্থার এক সদস্য জানান, বডিং ব্রীজে লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায় ওই যাত্রীর আচরণ সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে স্বর্ণের বারের কথা স্বীকার করে।পরে তাকে চ্যালেঞ্জ করে তল্লাশি করা হয়। তার পাসপোর্ট নাম্বার-বিডব্লিউ ০৪৬১২৫৫।
পরে বিমানবন্দরে কাস্টমস কর্তৃপক্ষ তা উদ্ধার করে। এদিকে স্বর্ণ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ব্যবস্থাপক হাফিজ আহমেদ জানান ওজনে ৬ কেজি ১৪৮ গ্রাম স্বর্ণ। যা পিস হিসেবে ৩৮ পিস এবং বাকিগুলো গলানো অবস্থায় ভিন্ন এক কৌশলে বহন করা হচ্ছিলো। বহনকারী ওই যাত্রী বর্তমানে কাস্টমস কর্তৃপক্ষের জিম্মায় আছেন। পরে পুলিশে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন