English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

কিশোরগঞ্জের ভৈরবে এসএসসি পরীক্ষার ভয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

- Advertisements -

কিশোরগঞ্জের ভৈরব কমলপুর লোকাল বাসস্ট্যান্ড এলাকায় এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।
রোববার (৭ নভেম্বর) সন্ধ্যায় ওই এলাকার কাজীবাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত ছাত্র পৌর শহরের কমলপুর এলাকার ব্যবসায়ী কাজী মো. মানিক মিয়ার ছেলে কাজী মনিরুজ্জামান রুপক (১৮)। তিনি স্থানীয় কমলপুর জহির উদ্দিন উচ্চবিদ্যালয়ের বাণিজ্যিক বিভাগের শিক্ষার্থী ছিল।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, রোববার (৭ নভেম্বর) সকালে ঘুম থেকে উঠে সে তার রুম থেকে আর বের হয়নি। এ সময় পরিবারের লোকজন ভাবছিলেন সে ঘুমাচ্ছে। পরে বিকেলেও তাকে বের হতে না দেখে পরিবারের সদস্যরা কক্ষের জানালা ভেঙে ফেলেন। তারা রুপককে গলায় ফাঁস লাগা অবস্থায় ঝুলতে দেখেন। পরে দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহতের বড় ভাই রুপম বলেন, আমার ছোট ভাই এ বছর এসএসসি পরীক্ষার্থী দিত। সে ছাত্র হিসেবে তেমন ভালো ছিল না। ভেবেছিল এ বছর সরকার অটোপাস দেবে। তবে আগামী ১৪ তারিখ তিন বিষয়ে এসএসসি পরীক্ষা হবে শুনে সে চিন্তায় ছিল।
তিনি আরও বলেন, নিজের মেধা নিয়ে সে পাস করতে পারবে কিনা। ফেল করলে লোকজনে কী বলবে। সবসময় এসব চিন্তা করত। এ কারণেই আমার ভাই শেষ পর্যন্ত আত্মহত্যা করে বসেছে।
ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তারিকুল ইসলাম বলেন, পরিবারের ইচ্ছা অনুযায়ী ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন