English

17 C
Dhaka
বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

বিকাশ প্রতারক চক্রের খপ্পরে নারী, দুই বছর পর ধরা

- Advertisement -spot_img

পাবনায় বিকাশ প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পাবনা। গ্রেপ্তারকৃতরা হলো রাজবাড়ি জেলার বালিয়াকান্দি থানার বাঘুটিয়া গ্রামের নায়েব আলী শেখের ছেলে জুয়েল শেখ (২২) ও একই এলাকার কৃষ্ণ বালার ছেলে উজ্জল বালা (২১)।
আজ বুধবার আসামিদের পাবনা আদালতে প্রেরণ করা হয়। এর আগে তথ্য প্রযুক্তির সহযোগিতায় গত সোমবার তাদের রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাধীন বাঘুটিয়া বাজার এলাকা হতে গ্রেপ্তার করা হয়।
মামলার তদন্তকারী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পাবনার শাখার সহকারী পরিদর্শক (এসআই) মো. সবুজ আলী জানান, পাবনার আতাইকুলা থানায় স্বর্ণালী খাতুন নামে এক মহিলা বিকাশ চক্রের প্রতারকদের বিরুদ্ধে ২০১৯ সালের ২৪ জুলাই মামলা দায়ের করেন। তারা বিকাশের পাসওয়োর্ড ঠিক করার কথা বলে বিভিন্নভাবে তার কাছ থেকে এক লাখ ৪৪ হাজার টাকা হাতিয়ে নেয়। মামলাটির তদন্তে থানা পুলিশ কোনো কুলকিনারা করতে না পারায় আদালত থেকে পিবিআইকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়।
ডিআইজি (পিবিআই) বনজ কুমার মজুমদারের সঠিক তত্ত্বাবধায়ক ও দিক নির্দেশনায় এবং পাবনা ইউনিট ইনচার্জ পুলিশ সুপার মো. ফজলে এলাহীর সহযোগিতায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।
তিনি আরো জানান, প্রতারক চক্রটি বাংলাদেশের বিভিন্ন স্থানে ফোন করে সাধারণ মানুষকে বোকা বানিয়ে বিপুল অংকের টাকা হাতিয়ে নিয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন