English

16 C
Dhaka
মঙ্গলবার, জানুয়ারি ১৮, ২০২২

ভালোবাসার প্রমাণ দিতে ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমিকের আনা বিষে প্রেমিকার আত্মহত্যা!

- Advertisement -spot_img

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভালোবাসার প্রমাণ দিতে গিয়ে প্রেমিকের আনা বিষ খেয়ে আত্মহত্যা করেছেন রুনা আক্তার (১৮) নামের এক তরুণী। এই ঘটনায় অভিযুক্ত প্রেমিক সৈয়দ মনির উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত রুনা চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।
বুধবার (১৭ নভেম্বর) সকালে এ ঘটনা ঘটে। নিহত রুনা আক্তার উপজেলার ধরখার ইউনিয়ন রানীখার গ্রামের আবু কাউসারের মেয়ে। গ্রেফতার মনির একই এলাকার সৈয়দ রোকন উদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রুনা আক্তারের সাথে প্রেমের সম্পর্ক ছিল মনির উদ্দিনের। বিয়ে হলেও কয়েক মাস আগেই বিচ্ছেদ হয় তাদের। বিচ্ছেদের পর ফের প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রুনা ও মনির।
তবে কিছুদিন ধরে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল বলে জানা গেছে। বুধবার সকালে রুনা প্রাইভেট পড়তে যাওয়ার সময় মনিরের সাথে দেখা হলে দুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে মনির রুনার ভালোবাসার প্রমাণ দেখতে চাইলে মনিরকে বিষ আনতে বলেন রুনা।
রুনার কথা শুনে মনিরও ছোটেন বিষের দোকানে। পার্শ্ববর্তী এক দোকান থেকে চালের পোকা তাড়ানোর বিষ আনলে রুনা সাথে সাথেই তা খেয়ে ফেলেন। পরে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য ২৫০ শয্যা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায় মনির। খবর পেয়ে হাসপাতালে উপস্থিত হয় রুনার স্বজনরাও। মনিরকে আটকে রেখে খবর দেয়া হয় পুলিশে।
এ দিকে, বিকেলে শারীরিক অবস্থা অবনতি হলে সন্ধ্যার দিকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথে মারা যান রুনা।
বিষয়টি নিয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, নিহত রুনার বাবা বাদি হয়ে বৃহস্পতিবার সকালে একটি মামলা করেছেন। ওই মামলায় মনিরকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন