English

16 C
Dhaka
মঙ্গলবার, জানুয়ারি ১৮, ২০২২

মাগুরায় আচরণবিধি লঙ্ঘন করায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

- Advertisement -spot_img

মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন করায় ভ্রাম্যমাণ আদালত জরিমানা করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রতিকের প্রার্থী মো: আলাউদ্দীন মাহমুদ কে।
শুক্রবার বিকেলে তাকে এই জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল।
নির্বাহী ম্যাজিস্ট্রেট রামানন্দ পাল বলেন, ‘নির্বাচনী আচরণবিধিতে বলা আছে, কোন ধরনের মিছিল বা শোডাউন করা যাবে না। মো: আলাউদ্দীন মাহমুদ ডাঙ্গাপাড়া বাজার থেকে বিকেল ৫টার দিকে অনেক লোক নিয়ে শোডাউন করছিলেন। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।’
ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, গত ১৬ নভেম্বর রাতে আধিপত্য বিস্তার ও আধিপত্য বজায় রাখার জন্য ওই প্রার্থীর (নৌকা প্রতীকের) নির্বাচনী কার্যালয় ভাংচুর করা হয়। এরপর তিনি নির্বাচনী মাঠ দখলে রাখতে এই শোডাউন বের করেছিলেন।
পুলিশ জানিয়েছে, নির্বাচনী কার্যালয়র ভাংচুরের ঘটনায় আলাউদ্দিন মাহমুদ মহম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী) রবিউল ইসলামকে আসামি করা হয়েছে।
প্রসঙ্গত ইউপি নির্বাচনের তৃতীয় ধাপের আগামী ২৮ নভেম্বর এই উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের ভোট। এতে আওয়ামী লীগ দলীয় প্রার্থী আলাউদ্দীন মাহমুদ ও রবিউল ইসলাম ছাড়াও আরো ৫ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন