No menu items!

English

21 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২২, ২০২২

কুমিল্লায় ছাদ ধসে প্রাণ গেলো নারীর, আহত ৩

Array
- Advertisement -spot_img

কুমিল্লা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলে (ইপিজেড) একটি কম্পানির নির্মাণাধীন ভবনের স্টোর রুমের ফলস ছাদ ধসে জ্যোৎস্না বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে তিনজন।  ইপিজেডের নাসা স্পিনার্স অ্যান্ড গার্মেন্টস নামের ওই কম্পানিতে শনিবার বেলা ১১টায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত জ্যোৎস্না বেগম ওই কম্পানির ঝাড়ুদার পদে কর্মরত ছিলেন। তিনি কুমিল্লা নগরীর সুজানগর এলাকার সেলিম মিয়ার স্ত্রী। স্বামী সন্তান নিয়ে থাকতেন নগরীর দক্ষিণ চর্থা থিরাপুকুরপাড় এলাকায়।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ইপিজেড পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোখলেছুর রহমান। তিনি বলেন,ইপিজেড কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
কুমিল্লা ইপিজেডের সিকিউরিটি ইনচার্জ নাজমুল হক বলেন, আহতদের মধ্যে ২ জনকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজে হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে নেওয়ার পর চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।
নাসা স্পিনার্স অ্যান্ড গার্মেন্টসের সিকিউরিটি ইনচার্জ ফারুক উদ্দিন জানান, স্টোর রুমের ফলস ছাদ ভেঙে পড়ে হতাহতের ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর আপাতত বন্ধ রাখা হয়েছে প্রতিষ্ঠানটি।
এ প্রসঙ্গে জানতে চাইলে কুমিল্লা ইপিজেডের মহাব্যবস্থাপক জিল্লুর রহমান জানান, ওই কম্পানির নির্মাণাধীন একটি ভবনের স্টোর রুমের ফলস ছাদ ধসে একজন নারীর মৃত্যু হয়েছে। আমরা নাসার সঙ্গে কথা বলেছি। নাসা আমাদেরকে বলেছে, ওই নারীর পরিবারকে যাবতীয় ক্ষতিপূরণ দেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন