English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

অন্যরকম অভিজ্ঞতায় অভিনেতা সিয়াম আহমেদ

- Advertisements -

করোনার ধকল সামলে ধীরে ধীরে আবার শুটিংয়ে সরব হয়ে উঠছেন চলচ্চিত্রের শিল্পীরা। এ তালিকায় আছেন হালের ক্রেজ অভিনেতা সিয়াম আহমেদও। বর্তমানে তিনি দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ ছবির শুটিংয়ে রাজশাহীতে ব্যস্ত সময় পার করছেন। এ নায়ক জানালেন, ‘অন্তর্জাল’ ছবির ৭০ ভাগ শুটিং শেষ হয়েছে।
১৯শে নভেম্বর পর্যন্ত এই সিনেমার শুটিং করবেন। বাকি ৩০ শতাংশ ডিসেম্বরের মধ্যেই শেষ হবে। যশোর, নাটোর ও কাপ্তাইয়ে হবে বাকি অংশের শুটিং। হবে দেশের বাইরেও।এরপরই ঢাকায় ফিরবেন। সিয়াম বলেন, ‘অন্তর্জাল’ ছবিটি ভালো হচ্ছে। রাজশাহীতে শুটিং করে অন্যরকম এক অভিজ্ঞতা হচ্ছে। দেশের প্রথম সাইবার থ্রিলার ঘরানার চলচ্চিত্র ‘অন্তর্জাল’।
ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। এছাড়াও রয়েছেন বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামাল প্রমুখ। ছবিতে তাদের বেশির ভাগকেই আইটি স্পেশালিস্ট

হিসেবে দেখা যাবে। এর গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্যে আছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মাণ চলতি এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। এদিকে, এ ছবির পরই সিয়াম ব্যস্ত হয়ে পড়বেন আরেকটি ছবির শুটিংয়ে। এছাড়া, আগামী বছরের প্রথম ছবি হিসেবে ৭ই জানুয়ারি প্রেক্ষাগৃহে আসছে সিয়াম অভিনীত ‘শান’। পুলিশি অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটি নির্মাণ করেছেন এম রহিম।
এ ছবি নিয়ে সিয়াম বলেন, আমার আর পূজার তৃতীয় ছবি এটা। আমার জন্য ছবিটি বেশি স্পেশাল, কারণ প্রথম অ্যাকশন চরিত্রে কাজের চেষ্টা করেছি। ছবিটির পরিচালক এম রহিম সাড়ে ৩টি বছর ধরে এই ছবির সঙ্গে আছেন। এই সময়ের ভেতর আর কিছু করেনি সে। এটাই তার প্রথম ছবি। সব মিলিয়ে, বছরের প্রথম ছবি হিসেবে এটি প্রেক্ষাগৃহে আসছে। আশা করছি পুরো বছরটাই এমন আরও ছবি মুক্তি পাবে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন