English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দেওয়া হোক: মির্জা ফখরুল ইসলাম

- Advertisements -
Advertisements
Advertisements

খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দেওয়ার দাবি জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, অবিলম্বে খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ না দিলে এ সরকার পতনের আন্দোলনের মুখোমুখি হতে হবে।
আজ বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে মওলানা ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় তিনি এ কথা বলেন।বিএনপির স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটি এ আলোচনা সভার আয়োজন করে।
মির্জা ফখরুল বলেন, আমাদের আপসহীন গণতন্ত্রের নেত্রী অত্যন্ত অসুস্থ অবস্থায় হাসপাতালে আছেন। চিকিৎসকরা বলছেন, তার বাইরে চিকিৎসা করা অত্যন্ত জরুরি। সেই অনুমতি পাওয়া যাচ্ছে না। সেই সুযোগ পাওয়া যাচ্ছে না। আজকে এ আলোচনা সভা থেকে বলতে চাই, অবিলম্বে খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দেওয়া হোক, তাকে মুক্তি দেওয়া হোক। তা না হলে এ সরকার পতনের আন্দোলনের অবশ্যই মুখোমুখি হতে হবে। তাদের পতনের সামনে দাঁড়াতে হবে।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও আবদুস সালামের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, শামসুজ্জামান দুদু প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন