English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বাউফলে অস্ত্রসহ ডাকাত সর্দার গ্রেফতার

- Advertisements -

পটুয়াখালীর বাউফলে বিপুল পরিমাণ অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সর্দার মো. ইসমাইল গাজীকে (৫০) গ্রেফতার করেছে বাউফল থানা পুলিশ। রবিবার সকাল ৬টায় উপজেলার কেশবপুর ইউনিয়নের কেশবপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেগ্রেফতার
করা হয়। গ্রেফতারকৃত ইসমাইল ডাকাত কেশবপুর  গ্রামের মৃত ছায়েদ আলী গাজীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহেদ আহমেদ চৌধুরীর প্রযুক্তিগত সহায়তায় অভিযান চালিয়ে ইসমাইলকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৪ রাউন্ড গুলি, ৪ টি বল্লম, ৪ টি পাইপ, ৩ টি রামদা, ২ টি চাকু, ১ টি ড্রিল মেশিন, ৬ টি রেইঞ্জ এবং ১টি প্লাসসহ বেশ কিছু ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, বেশ কিছু দিন ধরেই ইসমাইকে গ্রেফতারের চেষ্টা চলছিল। সে তেঁতুলিয়া নদীতে জেলেদের ট্রলারেও ডাকাতি করে বলে অভিযোগ রয়েছে। রবিবার ইসমাইল অস্ত্রপাতি নিয়ে কোথাও ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিলো এমন গোপন খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়।
বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আল মামুন জানান, গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে ইসমাইল গাজী নামে একজন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। তার কাছে গুলি দেশীয় অস্ত্র সহ বেশ কিছু ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে বাউফল থানায় একটি মামলা দায়ের করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন