English

16 C
Dhaka
মঙ্গলবার, জানুয়ারি ১৮, ২০২২

পাকিস্তানকে হারিয়ে যা বললেন রুমানা-সালমা

- Advertisement -spot_img

মাহমুদউল্লাহ বাহিনী না পারলেও ঠিকই পারলেন সালমা-জ্যোতিরা। শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ‘বিশ্বকাপ মিশন’ শুরু করেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল।
জিম্বাবুয়ের হারারেতে অনুষ্ঠিত ম্যাচে আগে ব্যাট করে ৫০ ওভারে ৭ উইকেটে ২০১ রান করে পাকিস্তান। টার্গেট তাড়া করতে নেমে ২ বল হাতে রেখেই ৩ উইকেটের অবিশ্বাস্য জয় পায় বাংলাদেশ নারী ক্রিকেট দল।
এ জয়ের অন্যতম নায়িকা অলরাউন্ডার রুমানা আহমেদ। বল হাতে ১ উইকেট ছাড়াও ব্যাট হাতে ৫০ রানের মহাগুরুত্বপূর্ণ ইনিংস খেলে দলকে জয় এনে দিয়েছেন। ম্যাচসেরার পুরস্কারও উঠেছে তার হাতে।
পুরস্কার নিতে এসে জয়ের প্রতিক্রিয়ায় রুমানা জানালেন, পাকিস্তানকে হারানোয় অনুভূতি দ্বিগুণ।
এ ছাড়া বিসিবির পাঠানো ভিডিওবার্তায় রুমানা ছাড়াও প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সালমা-জ্যোতিরাও।
রোমানা বলেন, ‘আসলে জয়ের অনুভূতি সবসময়ই অসাধারণ। তবে পাকিস্তানকে হারানোয় দ্বিগুণ অনুভূতি আমাদের। আমরা অনেক দিন থেকে এই দিনটার জন্য অপেক্ষা করছিলাম। এটা আমাদের বাছাইপর্বের প্রথম ম্যাচ। আবার খেলছি পাকিস্তানের সঙ্গে। কাজেই জেতার অনুভূতি আমাদের আরও দ্বিগুণ। সত্যি কথা বলতে আমরা পাকিস্তানের সঙ্গে সবসময় অন্যরকম খেলার চেষ্টা করি। আর ওদের সঙ্গে শেষ তিনটা ম্যাচের দুটিতেই আমাদের জয় ছিল। কাজেই এই জয় আমাদের প্রাপ্য।’
নিজের অনুভূতি জানিয়ে সালমা বলেন, ‘আমার বিশ্বাস ছিল, আমরা জিতব। আমার পরিকল্পনা ছিল যে, যখনই ব্যাটিং আসুক না কেন, আমার দলকে কিছু দিতে চাই। সেটি দিতে পেরে অনেক আনন্দিত আমি। রুমানার সঙ্গে আমার জুটিটা অনেক ভালো হয়েছে। আমি যখন গিয়েছিলাম, স্ট্রাইক রোটেট করে খেলেছি এবং রোমানাকে স্ট্রাইক দেওয়ার চেষ্টা করেছি; কারণ ও সেট ছিল। আমিও বাউন্ডারি মারার চেষ্টা করেছি, কারণ রানটা অনেক বেশি ছিল— ১৮ বলে ৪০ রানের মতো লাগত। সেটি কাভার করতে আমাদের দুজনকেই হিট করে খেলতে হয়েছে। শেষ পর্যন্ত জিততে পেরেছি, খুবই ভালো লাগছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন