English

21 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১

রাজধানীর মুগদায় গ্যাসের আগুনে একই পরিবারের ৪ জন দগ্ধ

- Advertisement -spot_img

রাজধানীর মুগদা এলাকার একটি বাসায় গ্যাসের লাইনের লিকেজ থেকে ছড়িয়ে পড়া আগুনে একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছেন। তাদেরকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল ৮টার দিকে দক্ষিণ মুগদা মাতব্বরগলির ৩৭ নম্বর পাঁচ তলা বাড়ির নিচতলায় আগুন লাগার এ ঘটনা ঘটে।
দগ্ধরা হলেন, সুধাংশু বৌদ্ধ (৩৫), তার স্ত্রী প্রিয়াংকা বারৈ (৩২), একমাত্র ছেলে অরুপ বৌদ্ধ (৫) ও শ্বাশুড়ি শেফালী রাণী বারৈ (৫৫)।
দগ্ধ প্রিয়াংকার বড় ভাই পলাশ বারৈ জানান, সকালে ঘুম থেকে উঠে প্রিয়াংকা পানি গরম করতে রান্না ঘরে যান। গ্যাসের চুলা চালু করে দিয়াশলাই জ্বালাতেই রান্না ঘরে বিস্ফোরণ হয়। এতে বাসায় থাকা তারা চারজনই দগ্ধ হন। সাথে সাথে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, তাদের সবার অবস্থাই গুরুতর। তবে, কার কত শতাংশ দগ্ধ হয়েছে তা পরে বলা যাবে।
মুগদা থানার উপ-পরিদর্শক ইব্রাহিম খলিল জানান, বিস্ফোরণে বাসার অধিকাংশ জিনিসই পুড়ে গেছে। জানলার গ্লাসও ভেঙে গেছে। ধারণা করা হচ্ছে, রাতে গ্যাসের চুলা চলু করা ছিল। ফলে রান্না ঘরে গ্যাস জমে ছিলো। দিয়াশলাই জ্বালাতেই সেই গ্যাস বিস্ফোরণ হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন