English

27 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১

মোটা টাকা কামাতে ভিডিওগুলোতে অংশ নিতেন পুনম-শার্লিন

- Advertisement -spot_img

পর্নোগ্রাফি মামলায় বম্বে হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছেন করেছেন রাজ কুন্দ্রা। সেই আবেদনপত্রে পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়াকে নিয়ে বিস্ফোরক দাবি করেছেন শিল্পা শেট্টির স্বামী। রাজের হয়ে তাঁর কৌঁসুলি প্রশান্ত পাটিল ও স্বপ্নিল আম্বুরে আদালতকে জানান, ‘আবেদনকারীর বিরুদ্ধে বা এই মামলার অপর কোনও সহ-অভিযুক্তর বিরুদ্ধে সেকশন ৬৭ এবং সেকশন ৬৭(এ) আরোপ করা যাবে না’।
রাজের আইনজীবীদের অভিযোগ তদন্তকারীদের তরফে শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডের ভিডিও গুলি পর্ন মামলার তথ্যপ্রমাণ হিসাবে যোগ করা হচ্ছে। কিন্তু সেই সব ভিডিও তৈরি বা তা ছড়িয়ে দেওয়ার ক্ষেত্রে রাজের কোনও ভূমিকাই নেই বলে জানান অভিযুক্তর আইনজীবী। ওই সব ভিডিও শার্লিন ও পুনম নিজেরাই তৈরি করেছিল টাকা কামনোর লোভে, দাবি আইনজীবীর।
প্রাশান্ত পাটিল আরও জানান, যেহেতু হটশট অ্যাপে তৈরি ওই সব ভিডিওতে সরাসরি কোনও যৌন মিলন দেখানো হয়নি তাই আইটি অ্যাক্টের ৬৭ -এ ধারা যোগ করা কোনওভাবেই বাঞ্ছনীয় নয়।
রাজ কুন্দ্রা কোনওভাবেই ওই সকল কনটেন্ট তৈরির সঙ্গে সরাসরি যুক্ত নন। তিনি বলেন, হতে পারে, ‘ওই ভিডিয়ো গুলো ইরোটিক (যৌনতায় ভরপুর) কিন্তু সেখানে কোনওরকম যৌন মিলন বা সম্পর্ক দেখানো হয়নি’। হটশটস অ্যাপের যে ভিডিওগুলো নিয়ে বিতর্ক চলছে সেগুলো যখন তৈরি হয়েছিল বা আপলোড করা হয়েছিল সেই সময় রাজ কুন্দ্রা ওই অ্যাপের দায়িত্বে ছিলেন না বলে দাবি করেন তাঁর আইনজীবী।
আর্মসপ্রাইম প্রাইভেট লিমিটেড (হটশটস-এর নির্মাতা কোম্পানি)-এর ডিরেক্টর পদে রাজ যোগ দেন ফেব্রুয়ারি ২০১৯-এ, এরপর ডিসেম্বর মাসে তিনি দায়িত্ব ছেড়ে দেন। রাজের আইনজীবীদের দাবি শার্লিন চোপড়ার ভিডিয়োগুলি অ্যাপে ওই সময়সীমার পর আপলোড হয়েছিল।
পর্ন মামলায় গত জুলাই মাসে শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডের অন্তর্বতী জামিন মঞ্জুর করেছিল বম্বে হাই কোর্ট। ২০শে সেপ্টেম্বর পর্যন্ত তাঁদের বিরুদ্ধে কোনওরকম শাস্তিমূলক ব্যবস্থাগ্রহণ করা যাবে না, জানিয়েছিল আদালত, পরে সেই সময়সীমা বাড়িয়ে দেওয়া হয় ২৫শে নভেম্বর পর্যন্ত। শার্লিন ও পুনম যদিও স্পষ্ট জানিয়েছেন, অ্যাডাল্ট ছবিতে অভিনয় করতে রাজ কুন্দ্রা বাধ্য করেছিল তাঁদের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন