English

21 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১

আমার মেয়ের বয়সী ছেলেরা বিয়ের প্রস্তাব দিচ্ছে: শ্রীলেখা মিত্র

- Advertisement -spot_img

ওপার বাংলার শোবিজে আলোচনার আরেক নাম শ্রীলেখা মিত্র। তিনি মূলত সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচিত। এবার অনলাইনে সেজেগুজে হাজির হয়ে আবারও নতুন আলোচনার জন্ম দিয়েছেন এই তারকা অভিনেত্রী।

ঘটনার সূত্রপাত ইনস্ট্রাগ্রাম থেকে। গত সোমবার ইনস্ট্রাতে একটি ছবি পোস্ট করে শ্রীলেখা লেখেন, ‘মেয়ে পছন্দ?’! আর এতেই বাঁধে বিপত্তি! এরপর একের পর এক বিয়ের প্রস্তাব আসে তার ইনবক্সে। এমনকি শ্রীলেখাকে তার মেয়ের বয়সী ছেলেরাও বিয়ের প্রস্তাব দিয়েছেন!

বিষয়টি শ্রীলেখা নিজেই জানিয়েছেন। এ নিয়ে তিনি ফেসবুকে লিখেছেন, ‘কী মুশকিল! মেয়ের বয়সী ছেলেরা মেসেঞ্জারে বিয়ের প্রস্তাব দিচ্ছে! ওরে মিডিয়াওয়ালারা আমি পাত্র খুঁজছি না… ওটা মজা করেছিলাম, কপাল আমার! ক্ষ্যামা দে আমায়’।

এ বিষয়ে জানতে চাইলে ভারতীয় একটি সংবাদমাধ্যম শ্রীলেখা বলেন, ‘জানেনই তো, নিজেকে নিয়ে মজা করতে ভালোবাসি। সেজেগুজে ছবি তুলেছি। মনে হলো সবাইকে দেখাই! আর নিজেকে পরখ করে দেখতে দোষ কী?’

তিনি আরও বলেন, ‘মেয়ে পছন্দ মানে বিয়ের জন্যই পছন্দ করতে হবে তেমন কোনও কথা নেই। কেউ নিজের মেয়ে হিসেবেও তাকে পছন্দ করতে পারে। চাইলে মেয়ে হিসেবে কেউ দত্তকও নিতে পারেন। ’

উল্লেখ্য, শ্রীলেখা ব্যক্তিগত জীবনে ২০০৩ সালের শিলাদিত্য স্যান্নালকে বিয়ে করেছিলেন। তাদের ১০ বছর সংসার করে ২০১৩ সালে বিচ্ছেদ হয়। এরপর থেকে একাই রয়েছেন এ অভিনেত্রী। তবে শ্রীলেখা ও শিলাদিত্যের সংসারে ঐশী (১৬) নামের কন্যা সন্তান রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন