English

21 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১

নিরাপদ সড়ক চাই নান্দাইল উপজেলা শাখার অনুমোদন

- Advertisement -spot_img

নিরাপদ সড়ক চাই (নিসচা)’র নান্দাইল উপজেলা শাখার কমিটিকে অনুমোদন দেয়া হয়েছে। ২৩ নভেম্বর মঙ্গলবার বিকেলে নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন অনুমোদন করেন। ২৯ সদস্য বিশিষ্ট দুই বছর মেয়াদের কমিটির কাগজপত্র পরীক্ষা-নিরীক্ষা শেষে চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব সৈয়দ এহসান- উল হক কামাল অনুমোদনপত্রে স্বাক্ষর করেন। এসময় উপস্থিত ছিলেন মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল, যুগ্ম মহাসচিব লিটন এরশাদ, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, সহ সাংগঠনিক আসাদুর রহমান প্রমূখ।

নিরাপদ সড়ক চাই(নিসচা) নান্দাইল উপজেলা শাখার (২০২২-২০২৩) দ্বি-বার্ষিক নবগঠিত কমিটিতে আসাদুজ্জামান খানকে সভাপতি ও শাকিল মাহমুদকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটির অন্যান্য পদে আছেন, সহ সভাপতি নূরুল কবির, মাসুদ রানা, যুগ্ম সম্পাদক শহিদ ভুইয়া, শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান ফয়সাল।

নিরাপদ সড়ক চাই নিসচার গঠনতন্ত্র ও নির্বাচনী প্রক্রিয়া অনুযায়ী ১ নভেম্বর কার্যকরী কমিটির সাধারণ সভায় সংগঠনের উপদেষ্ঠা সাংবাদিক এনামুল হক বাবুল ও রবিউল আলম ফরাজির উপস্থিতিতে কমিটির কসড়া তালিকা গঠন করে কেন্দ্রে পাঠানো হয়েছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন