No menu items!

English

21 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২২, ২০২২

বগুড়ার নুনগোলায় নির্বাচনী সহিংসতা, ২ জন ছুরিকাহতসহ ৫ জন আহত

Array
- Advertisement -spot_img

বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নে আবারও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। গতকাল বুধবার (২৪ নভেম্বর) ইউনিয়নের দাঁড়িয়ান গ্রামে রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ২ জন ছুরিকাহতসহ ৫ জন আহত হয়েছেন।

আহতরা হলেন গফুর (৪৮), জিয়া (৪০), রিপন (২৫), ফজলু (৩৫) ও আজিজার (৪৫)। এদের মধ্যে গফুর ও জিয়া ছুরিকাহত হয়েছেন। এছাড়াও সংঘর্ষের সময় দাঁড়িয়াল গ্রামের নৌকা মার্কার নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়।

এসব তথ্য নিশ্চিত করেছেন সদর সার্কেল (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার তানভীর হাসান।

স্থানীয়রা জানান, বুধবার রাত ৯টায় দাঁড়িয়াল বাজার এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান আলিম উদ্দিনের সর্মথকরা সংগঠনটির বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়নের সাধারণ সম্পাদক বদরুল আলমের নির্বাচনী কার্যালয়ে হামলা চালায়।

খবর পেয়ে বদরুলের প্রায় দুই শত সমর্থক দেশীয় অস্ত্রসহ সঙ্গবদ্ধ হয়ে আলীমুদ্দিনের নির্বাচনী কার্যালয়ে পাল্টা হামলা চালায় এবং নৌকা মার্কার নির্বাচনী অফিস ভেঙে ফেলে। ওই সময় উভয়পক্ষের দুজন ছুরিকাহতসহ ৫ জন আহত হন। পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসলাতালে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান ইউপি চেয়ারম্যান আলিম উদ্দিন জানান, আমি ঘটনার সময় সেখানে ছিলাম না। এজন্য কিছু জানিও না।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদরুল আলমের সাথে মুঠোফোনে যোগাযোাগ করেও কোনো সাড়া পাওয়া যায়নি।

সদর সার্কেল (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার তানভীর হাসান, আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে আমাদের নিয়ন্ত্রণে আছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন