English

16 C
Dhaka
মঙ্গলবার, জানুয়ারি ১৮, ২০২২

‘ফেরেশতা’ ফোন দিয়ে হাতিয়ে নিল লাখ টাকা!

- Advertisement -spot_img

কখনো ‘ফেরেশতা’, কখনো জিনের বাদশা পরিচয় দিয়ে প্রতারণায় জড়িত থাকার অভিযোগে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থেকে তিনজনকে গ্রেপ্তার করেছে যশোর পিবিআই। গতকাল শুক্রবার তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার মো. সেলিম সরকার (৩২), দুদু মিয়া (৫৫) ও তাপস মহন্ত (৩৮)। আজ শনিবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। তাদের কাছ থেকে প্রতারণায় ব্যবহৃত মোবাইল ফোন সিম কার্ড উদ্ধার করা হয়েছে।

শনিবার রাতে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন যশোর পিবিআই যশোর ইউনিট ইনচার্জ পুলিশ সুপার রেশমা শারমিন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ৪ নভেম্বর গভীর রাতে ‘ফেরেশতা’ পরিচয়ে প্রতারকরা যশোর সদর উপজেলার পাগলাদহ গ্রামের সাজনিন খাতুনের মোবাইলে ফোন করে। এরপর প্রতারণামূলক বিভিন্ন কথা বলে পরিবারের নিকটজনদের ক্ষতি করার ভয় দেখায়। এরপর ৬ নভেম্বর জায়নামাজ ও উট কেনার কথা বলে নগদ ৯২ হাজার ৫০০ টাকা ও সোনার গহনা হাতিয়ে নেয় প্রতারকচক্র।

এ ঘটনায় প্রতারিত সাজনিন খাতুনের পিতা সোহরাব হোসেন পিবিআই পুলিশ সুপার বরাবর অভিযোগ দেন। পিবিআই তদন্ত শেষে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

প্রেসবিজ্ঞপ্তিতে আরো বলা হয় গ্রেপ্তারকৃতদের মধ্যে তাপস মোহন্ত প্রতারণা করা সোনার গহনার ক্রেতা। এব্যাপারে কোতয়ালি থানায় মামলা একটি মামলা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন