English

24 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২১, ২০২২

যানজট রোধে ছাত্রলীগের স্ট্রিট সাইনবোর্ড

- Advertisement -spot_img

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার দেবিদ্বার অংশের তীব্র যানজট রোধে ট্রাফিক স্ট্রিট সাইনবোর্ড বিতরণ করেছে দেবিদ্বার পৌর ছাত্রলীগ।

শনিবার দেবিদ্বার হাইওয়ে পুলিশের হাতে ১৬ টি স্ট্রিট সাইনবোর্ড হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খন্দকার জামিউস সানি, কেন্দ্রীয় ছাত্রলীগ উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমানউল্লাহ আমান সাগর, কুমিল্লা(উঃ) জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউছার অনিক। কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার অংশে যানজট নিত্যদিনের ঘটনা। অটো-সিএনজির নিয়মহীন চলাচল ও যত্রতত্র পার্কিংয়ের কারণে এই যানজট তৈরি হয়। স্ট্রিট সাইনবোর্ডগুলোতে চলাচলের নির্দেশনা, নির্দিষ্ট স্থানে পার্কি দেখানো ও গাড়ি চলাচলের স্থানে পার্কিং নিষিদ্ধের বিষয়গুলো নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া মহাসড়ক কেন্দ্রিক ক্ষুদ্র ও অস্থায়ী দোকান না বসানোর দিক-নির্দেশনা দিয়ে বসানো হয়েছে এসব স্ট্রিট সাইনবোর্ড।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি ও হ্যালো ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আবু কাউছার অনিক বলেন, ‘ছাত্রলীগের এমন উদ্যোগের কথা শুনে আমি আনন্দিত। এ যেন বঙ্গবন্ধুর আদর্শের ছাত্রলীগের অন্যান্য উদাহরণ।’

হাইওয়ে পুলিশ কর্মকর্তা নুরুল আলম বলেন, ‘আশা করছি কুমিল্লা-সিলেট মহাসড়কের এতে উপকৃত হবেন। যানজট মুক্ত হবে দেবিদ্বার।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন