English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

লিওনেল মেসি ব্যালন ডি’অর জিতলে নগ্ন হবেন ব্রাজিলিয়ান মডেল!

- Advertisements -

ফুটবল তারকাদের ভক্ত ও সমর্থকদের অভাব নেই এটা মানতেই হবে। তবে অন্ধভক্তদের কারণে প্রায়ই বিপদে পড়তে হয় বড় বড় তারকাদের।

তেমনই এক ব্রাজিলিয়ান ভক্তের কারণে বিপদে পড়েছেন বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি। বাধ্য হয়ে তাকে ব্লক মেরেও স্বস্তি পাচ্ছেন না আর্জেন্টাইন এ ফরোয়ার্ড।

সুজি কর্টিজ নামক ব্রাজিলিয়ান এই মডেল মেসির অন্ধভক্ত হিসেবেই পরিচিত। ইতোমধ্যেই মেসির জন্য নিজের শরীরে একাধিক ট্যাটু এঁকেছেন তিনি। কিছুদিন আগে আর্জেন্টিনা কোপা জয়ের পর এঁকেছেন আরেকটি। তবে এবার যা করলেন, তাতে মেসির সহধর্মীনী আন্তোনেল্লা রোকুজ্জো রেগে যেতে বাধ্য।

মেসির প্রতি ‘ভালোবাসা’ প্রদর্শনে তিনি অনেকদিন ধরেই নানা কাণ্ড কারখানা ঘটাতেন। নিজের দেহের বিশেষ স্থানে মেসির ট্যাটু আঁকা থেকে শুরু করে মেসির জার্সিতে ‘বডি পেইন্টিং’- সবই করেছেন। একটা সময় মেসিকে এসব ছবি তিনি সোশ্যাল সাইটে ট্যাগও করতেন। এমন কাণ্ডে অতিষ্ঠ হয়ে মেসি এবং তার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো সোশ্যাল সাইটে সুজি কর্টিজকে ব্লক মেরে দেন বলে জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম ‘ডেইলি স্টার’।

এতেও দমে যাননি সুজি কর্টিজ। আজ সোমবার ব্যালন ডি’অর বিজয়ীর নাম ঘোষণা করা হবে। লিওনেল মেসি যদি এই পুরস্কার জিতে যান, তাহলে প্যারিসের রাস্তায় বিবসনা হয়ে উল্লাস করার ঘোষণা দিয়েছেন ৩১ বছর বয়সী সুজি! তিনি বলেছেন, ‘আমার স্বপ্ন মেসির জন্য নগ্ন হওয়া। মেসি আমার কাছে সব কিছু। ‘ মেসির চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে সুজি বলেন, ‘তাকে খারাপ লাগে না। কিন্তু মাঠের খেলায় মেসি তার থেকে অনেক অনেক ভালো। পাশপাশি আমি কল্পনায় যা দেখি, তাতেও মেসি অনেক এগিয়ে। ‘

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন