English

21 C
Dhaka
সোমবার, জানুয়ারি ১৭, ২০২২

শাশুড়ির কথায় ভোট না দেওয়ার পুত্রবধূকে নির্যাতন: চোখ নষ্ট হওয়ার উপক্রম

- Advertisement -spot_img

গাজীপুরের কালিয়াকৈরে সৎ শাশুড়ির কথায় ভোট না দেওয়ায় ছেলেবউ এর চোখ নষ্ট করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (০১ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার বোয়ালি ইউনিয়নের তালগাছিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

শাশুড়ি জনুপা বেগমের বিরুদ্ধে টিন দিয়ে আঘাত করে ছেলের বউ আমেনা খাতুনের বাম চোখ নষ্ট করা অভিযোগ করেছে ভুক্তভোগীর স্বামী। এতে আমেনার চোখ নষ্ট হওয়ার উপক্রম বলেও দাবি তার। আহত আমেনা খাতুন উপজেলার বোয়ালী ইউনিয়নের তালগাছিয়া গ্রামের শাহাবুদ্দিনের স্ত্রী।

শাহাবুদ্দিন বলেন, আমার সৎ মা জনুপা বেগম ও সৎ বোন নাছিমাসহ ২-৩ জন গত ২৮ নভেম্বরের নির্বাচনে সুরুজ মিয়া নামের এক মেম্বার প্রার্থীকে ভোট দিতে বলেন। কিন্তু আমেনা তাদের কথা অনুযায়ী সুরুজ মেম্বারকে ভোট না দিয়ে আলী হোসেন নামের এক প্রার্থীকে ভোট দেন। এ নিয়ে শাশুরিসহ অন্যান্যদের সঙ্গে বুধবার সন্ধ্যায় আমেনার কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে জনুপা বেগম পাশে থাকা একটি টিনের টুকরো দিয়ে আমেনার বাম চোখে আঘাত করে। প্রতিবেশিরা তাকে উদ্ধার করে গাজীপুর পপুলার ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করে।

তিনি আরো বলেন, ‘আমার সৎ মা জানুপা বেগমসহ পরিবারের অধিকাংশ সদস্য সুরুজ মেম্বারের নির্বাচন করে। আমার স্ত্রী তাদের কথামত ভোট না দেওয়ায় স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে চোখে আঘাত করে। ভোটের কারণে আমার স্ত্রীর চোখ নষ্ট করে দেওয়া হয়েছে।’

কালিয়াকৈর থানার উপপরিদর্শক আবুল বাসার বলেন, ভোটের কারণে ছেলের বউকে আঘাতের কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ আসলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন