English

19 C
Dhaka
সোমবার, জানুয়ারি ১৭, ২০২২

গৃহবধূকে তুলে নিয়ে ধান ক্ষেতে রাতভর নির্যাতন

- Advertisement -spot_img

লক্ষ্মীপুরে এক গৃহবধূকে ঘর থেকে তুলে নিয়ে পার্শ্ববর্তী ধান ক্ষেতে রাতভর নির্যাতনের অভিযোগ উঠেছে। পরদিন সকালে রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৃহবধূ জেলার কমলনগর উপজেলার চরলরেন্স ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা। তার জিহবাসহ পুরো শরীর ক্ষত বিক্ষত থাকায় সুস্পষ্ট বক্তব্য পাওয়া যায়নি।

গৃহবধূর স্বজন, পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে গৃহবধূর স্বামী  জসিম উদ্দিন মুঠোফোনে কল দিয়ে রাতে বাড়িতে আসবে বলে জানায়। রাতে একই ফোন নম্বর থেকে কল দিয়ে দরজা খুলতে বলে। দরজা খোলার সঙ্গে সঙ্গে দুর্বৃত্তরা তার মুখ ও চোখ বেঁধে পার্শ্ববর্তী ধানক্ষেতে নিয়ে যায়। এসময় তার উপর চালানো হয় নির্মম নির্যাতন। পরে রক্তাক্ত অবস্থায় সকালে পাশের এক বাড়িতে গিয়ে আশ্রয় নেন গৃহবধূ। তার শরীরের বিভিন্ন স্থানে (মুখমণ্ডল, জিহবা, পায়ে) আঘাতের চিহ্ন রয়েছে।

পরে ইউপি সদস্য আব্দুল খালেককে খবর দিলে পরিবারের লোকজনসহ তাকে প্রথমে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সদর হাসপাতালে ভর্তি করানো হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

এ ব্যাপারে কমলনগর থানার ওসি মো. মোসলেহ উদ্দিন জানান, গৃহবধূকে নির্যাতনের খবর পেয়ে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন