English

24 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২১, ২০২২

সরকারি অফিসের মোটা ফাইল মুখে নিয়ে পালাল ছাগল! (ভিডিও)

- Advertisement -spot_img

ভারতের উত্তর প্রদেশের কানপুরের উন্নয়ন ব্লক অফিস থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল হারে ভাইরাল হচ্ছে। সরকারি কর্মকর্তাদের গাফিলতির কারণে দরকারি সরকারি নথি ছাগল নিয়ে পালিয়ে গেছে। কর্মচারী আর সরকারি কর্মকর্তারা যখন রোদে গা গরম করছিলেন, তখনই ছাগল এই কাণ্ড করে বসে। ছাগলটি মুখের মধ্যে একটি মোটা ফাইল নিয়ে অফিসের এদিক-ওদিক দৌড়াতে থাকে। ছাগলের কাণ্ড দেখে কর্মচারী আর কর্মকর্তাদের মাথায় বাজ পড়ে। একজন ফাইল বাঁচানোর জন্য ছাগলের পেছনে দৌড়ান।

প্রায় এক ঘণ্টা এদিক-ওদিক দৌড়ানর পর ছাগলের কবল থেকে দরকারি ফাইল বাঁচানো সম্ভব হয়। তবে ততক্ষণে ছাগল ফাইলটির থেকে কিছু কাগজ ইতোমধ্যে চিবিয়ে খেয়ে নেয়। কর্মকর্তারা কোনো গুরুত্বপূর্ণ নথি ছাগলে চিবিয়ে খেয়ে নিয়েছে, সে নিয়ে কোনো সদুত্তর দিতে পারেননি। তবে এই গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

ছাগল মুখে করে সরকারি ফাইল নিয়ে যাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই চারদিকে ব্যাঙ্গ-বিদ্রূপ শুরু হয়ে যায়। ছাগলের পেছনে সরকারি কর্মীকে দৌড়াতে দেখে অনেকেই হেসে লুটোপুটি খাওয়া শুরু করে দেন। যদিও, ছাগলের এই সার্জিক্যাল স্ট্রাইকের পর সরকারি কর্মীরা এখন নড়েচড়ে বসেছেন, আর এবার থেকে তারা দরকারি নথি আরও সুরক্ষিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন