English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মৃত ভাইয়ের মুখ দেখেই মারা গেলেন বোন

- Advertisements -

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ছোট ভাইয়ের মরদেহ দেখতে এসে মৃত্যু হয়েছে বড় বোনের। আলমডাঙ্গা উপজেলার সোনাতুনপুর গ্রামে বুধবার ভোরে এ ঘটনা ঘটে।

মৃত আবদুল মান্নান ও বেনী খাতুন ওই গ্রামের মৃত কাঙালী মণ্ডলের দুই সন্তান। ভাই-বোনের মৃত্যুতে গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, আলমডাঙ্গার জেহালা ইউনিয়নের সোনাতুনপুর গ্রামের মৃত কাঙালী মণ্ডলের ১০ সন্তান। চতুর্থ ছেলে আবদুল মান্নান (৪০) হৃদরোগে আক্রান্ত হলে ১৯ দিন আগে তাকে বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান।

তার মরদেহ বুধবার ভোরে আলমডাঙ্গার নিজ গ্রাম সোনাতুনপুরে আনা হয়। তাকে শেষবারের মতো দেখতে আসেন তার সেজ বোন চুয়াডাঙ্গা সদর উপজেলার আমিরপুর গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী বেনী খাতুন (৪৫)। ভোর ৫টার দিকে ভাই আবদুল মান্নানের মৃত মুখ দেখার সঙ্গে সঙ্গে স্ট্রোক করেন তিনি। তাকে পাশের একটি ক্লিনিকে নেওয়া হলে সেখানকার চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় জেহালা ইউপি চেয়ারম্যান আমিনুল হক রোকন বলেন, ভাই আবদুল মান্নান মারা গেছেন জানতে পেরে তার সেজ বোন বেনী খাতুন ভোরে দেখতে আসেন। মুখ দেখার সঙ্গে সঙ্গে বেনী খাতুন চেয়ার থেকে পড়ে গিয়ে জ্ঞান হারান। এরপরই ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন