English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

- Advertisements -

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল গোগর (বেলতলী) নামক স্থানে পাকা রাস্তায় সিএনজি’র সাথে ঢাকাগামী বাসের মুখোমুখি সড়ক দুর্ঘটনায় শিউলী বেগম (৪৬) নামে এক নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে। তিনি হরিপুর উপজেলার বকুয়া (বটতলা) হাসেন আলীর স্ত্রী। মৃত শিউলি বেগম একজন খুচরা কাপড় ব্যবসায়ী। আজ বুধবার (৮ ডিসেম্বর) সকাল আনুমানিক ৭টার দিকে এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়।

Advertisements

ঘটনার দিন শিউলি বেগম বাড়ি থেকে ৬টার দিকে সৈয়দপুরে কাপড় কেনার জন্য বের হন। পথিমধ্যে রানীশংকৈল থেকে সিএনজিযোগে পীরগঞ্জে যাওয়ার পথে গোগর বটতলী নামক স্থানে অপরদিক থেকে আসা ঢাকাগামী বাসের সাথে দুর্ঘটনায় মৃত্যু হয় তার।

স্থানীয়রা জানান, সিএনজি এবং কোচের মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধার মৃত্যুর খবর পেয়ে তারা থানায় খবর দেন। পরে পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে।

Advertisements

রানীশংকৈল থানার এসআই খাজিম উদ্দিন জানান, সকাল ৮টায় খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ স্থানীয় হাসপাতালে রয়েছে।

রাণীশংকৈল থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ সেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতের পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে এখনো কোনো অভিযোগ হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন