English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

রাজধানীর উত্তরায় ছাদ থেকে পড়ে মাইলস্টোন শিক্ষার্থীর মৃত্যু

- Advertisements -

রাজধানীর উত্তরায় পশ্চিম থানাধীন সাততলা একটি ভবনের ছাদ থেকে পড়ে ফারহান ইসলাম ফুয়াদ (১৪) নামের মাইলস্টোন স্কুলের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ সকাল সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল দশটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের মা শামীম আরা নীপা জানান, আমার ছেলে মাইলস্টোন স্কুল এর অষ্টম শ্রেণীর শিক্ষার্থী ছিল। আমার ছেলে শারীরিকভাবে অসুস্থ ছিল। আজ ভোরে সকাল সাড়ে ছয়টার দিকে বাসার ছাদে গিয়ে ঘুরাঘুরি করার সময় উপর থেকে পড়ে নিচে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি জানান, কয়েকদিন আগে সে কয়েকটি ঘুমের ওষুধ খেয়েছিল এবং শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছিল। আমরা তাকে চিকিৎসা করিয়েছিলাম। কি কারণে সেই ঘটনাটি ঘটেছে সে বিষয়ে আমরা কিছু বলতে পারব না।

তিনি আরো জানান, উত্তরা ১২ নম্বর সেক্টর ৯ নং রোড ৩১ নম্বর বাসায় আমরা থাকি। পিতার শওকত ইসলাম ফাহিম। নিহত ফুয়াদ এক ভাই এক বোনের সবার ছোট ছিল।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন