English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

অ্যাশেজের গ্যালারিতে অজি প্রেমিকাকে ইংলিশ প্রেমিকের বিয়ের প্রস্তাব

- Advertisements -

অ্যাশেজ মানেই অস্ট্রেলিয়া আর ইংল্যান্ডের মর্যাদার লড়াই। দুই দেশের দর্শকদের মাঝে উত্তেজনা ছড়ানো। চলতি ব্রিসবেন টেস্টেই তো গ্যালারিতে দুই দলের সমর্থকদের মাঝে তুমুল মারামারি হয়েছে। ১৩ জনকে মাঠ থেকে বহিস্কার করা হয়েছে। তাদের বিচারও হবে। এই উত্তাপের বিপরীতে দেখা গেছে ভিন্ন দৃশ্য। মাঠের বাইরে যখন দুই দেশ একে অপরের বিরুদ্ধে সম্মুখসমরে ব্যস্ত, তখন গ্যালারিতে দেখা গেল ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার দুই সমর্থকের অদ্ভুত মিলন।

আজ শুক্রবার টুইটারে অস্ট্রেলীয় এক ব্যক্তি সেই ঘটনার ভিডিও প্রকাশ করেন। ভিডিওতে দেখা গেছে, ইংলিশ সমর্থক রব তার অস্ট্রেলীয় বান্ধবী ন্যাটের উদ্দেশে বলছেন, ‘খুব ছোট করে সুন্দর ভাবে তোমাকে একটা কথা বলব। চার বছর হয়ে গেছে। এবার কি তুমি আমাকে বিয়ে করবে?’ ন্যাট প্রাথমিক ভাবে হকচকিয়ে গেলেও রাজি হতে সময় নেননি। সঙ্গে সঙ্গেই তিনি রবকে জড়িয়ে ধরেন এবং চুম্বন করেন। রব তাকে কোলেও তুলে নেন।

পুরো গ্যালারি তখন এই যুগলের উদ্দেশে সোৎসাহে চিৎকার করতে থাকে, করতালির মাধ্যমে তাদেরকে অভিনন্দন জানায়। পরে ওই চ্যানেলকে ন্যাট বলেছেন, ‘এ রকম কিছু আমি একেবারেই প্রত্যাশা করিনি। রীতিমতো চমকে গেছি।’ নিজেদের পরিচয় এবং প্রেমকাহিনীর শুরু নিয়ে রব বলেছেন, ‘চার বছর আগে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে একটা ম্যাচ দেখতে গিয়ে ওর সঙ্গে আলাপ হয়েছিল। তারপর থেকেই প্রেম।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন