English

42.2 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

বুধবার অবসরের ঘোষণা দেবেন সার্জিও আগুয়েরো

- Advertisements -

ইনজুরির সঙ্গে আর কুলিয়ে উঠলেন না মেসির আর্জেন্টাইন সতীর্থ সার্জিও আগুয়েরো। সে সঙ্গে তার হার্টের যে মারাত্মক সমস্যা দেখা দিয়েছে, তাতে আর খেলা চালিয়ে নেয়াই সম্ভব হবে না। এ কারণে, অবসরেরই ঘোষণা দিয়ে দিচ্ছেন বার্সেলোনার এই ফুটবলার। স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে এ খবর।

Advertisements

আগামী বুধবার আনুষ্ঠানিকভাবে অবসরের ঘোষণা দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন মেসির ঘনিষ্ঠ বন্ধু এবং আর্জেন্টাইন ফুটবলার আগুয়েরো।

গত ৩০ অক্টোবর আলাভেসের সঙ্গে ম্যাচ চলাকালেই হৃদরোগে আক্রান্ত হন আগুয়েরো। যে কারণে সঙ্গে সঙ্গে তাকে মাঠ থেকে বের করে নিয়ে যাওয়া হয়। এরপর জানানো হয় ৩৩ বছর বয়সী এই স্ট্রাইকারকে অন্তত তিন মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে।

কিন্তু প্রায় দেড় মাস যেতে না যেতেই শুধু ক্যারিয়ার নয়, পুরো জীবনটাই পড়ে গেছে হুমকির মুখে। যে কারণে, অবসরের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। রেডিও মার্কার ‘অ্যা ডিয়ারিও’ প্রোগ্রামে এমিলিও পেরেজ ডি রোসাস বলেন, ‘আগামী বুধবার একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যেখানে আগুয়েরো আনুষ্ঠানিকভাবেই ফুটবল থেকে তার বিদায় নেয়ার কথা ঘোষণা করবেন।’

Advertisements

এমিলিও পেরেজ আরও জানান, ‘আগুয়েরোর অবসরের সিদ্ধান্ত নেয়া হয়েছে আরও দুয়েক সপ্তাহ আগে। সাংবাদিক জেরার্ড রোমেরো এ তথ্য জানিয়েছিলেন। কিন্তু রাফা ইয়োস্তে (আগুয়েরোর সম্পর্কিত কেউ) এই খবর অস্বীকার করে বলেছিলেন, এখনও অনেক সময় বাকি। ডাক্তাররা আগে সব কিছু পরীক্ষা-নীরিক্ষা করে জানাবেন, কী অবস্থা হয়। তবে আমি যে সব তথ্য সংগ্রহ করেছি, তাতে বোঝা গেলো, বার্সা তার জন্য একটি বিদায় অনুষ্ঠানের আয়োজন করছে।’

১৬৫ মিনিট এবং এক গোল
ম্যানসিটি থেকে আগুয়েরো চলতি মৌসুমের আগেই যোগ দিয়েছিলেন বার্সেলোনায়। বার্সায় যোগ দেয়ার পর অনুশীলনে গিয়েই পড়েন গোড়ালির ইনজুরিতে। বার্সার হয়ে মাত্র চারটি ম্যাচে মাঠে নামেন এবং এল ক্ল্যাসিকোয় রিয়ালের বিপক্ষে করেন একটি গোল। বার্সার হয়ে এই চার ম্যাচে খেলেছেন সব মিলিয়ে ১৬৫ মিনিট। তাতে গোল পেলেন কেবল একটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন