English

35 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

ময়মনসিংহের নান্দাইলে স্বামীর সামনে থেকে নববধূ ছিনতাই

- Advertisements -

ময়মনসিংহের নান্দাইলে স্বামীর সামনে থেকে নববধূকে তুলে নেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ দেড় ঘণ্টা পর একটি ধান ক্ষেত থেকে নববধূকে কাদামাখা অবস্থায় উদ্ধার করেছে। নববধূর অবস্থা গুরুতর খারাপ হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisements

জানা যায়, সোমবার (১৩ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ১টার দিকে উপজেলার কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কের পাশে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রায় দুই মাস আগে প্রেম করে বিয়ে করেন ওই দম্পতি। তবে প্রেমের বিয়ে মেনে নেয়নি তাদের পরিবার। এ অবস্থায় তারা নান্দাইলে একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন। ঘটনার দিন রাতে তারা ওই বাসা ছেড়ে অন্য বাসায় ওঠার জন্য জিনিসপত্র নিয়ে কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলেন।

যাওয়ার পথে অজ্ঞাতপরিচয় পাঁচ-ছয়জন নববধূকে পিঠমোড়া করে বেঁধে ও গলায় মাফলার পেঁচিয়ে নিয়ে যান। তবে এসময় অটোরিকশাচালক মো. শফিক মিয়া ও নববধূর স্বামীকে কিছু করেনি দুর্বৃত্তরা।

Advertisements

পরে নববধূর স্বামী ৯৯৯-এ কল করে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান চালায় পুলিশ। ঘটনার দেড় ঘণ্টা পর মুশলী ইউনিয়নের কাটা ধানের ক্ষেত থেকে শরীরে কাদামাখা ও শীতে জবুথবু অচেতন অবস্থায় ওই নারীকে উদ্ধার করে পুলিশ।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান আকন্দ বলেন, এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। তবে অটোরিকশাচালক ও নববধূর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন