English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

নিলামে উঠছে ম্যারাডোনার বাড়ি-গাড়ি

- Advertisements -

‘ফুটবল রাজপুত্র’ ম্যারাডোনাকে ছুঁয়ে দেখার স্বপ্ন পূরণ হয়নি অনেকের। তবে এবার সেই রাজপুত্রের বাড়িতে থাকার সুযোগ হতে পারে আপনারও। ব্যবহার করতে পারবেন তার গাড়িও। তবে তার আগে নিলামে কিনে কিনে নিতে এই বাড়ি-গাড়ি। রবিবার অনলাইনের মাধ্যমেই হবে এই নিলাম। এই নিলামের নাম রাখা হয়েছে ‘টেন অকশন’।

নিজের মা-বাবার থাকার জন্য যে বাড়ি উপহার দিয়েছিলেন ম্যারাডোনা, সেই বাড়িটি এ বার নিলামে উঠতে চলেছে। বুয়েন্স আইরসের ভিলা ডেভোতোর প্রাথমিক দর রাখা হয়েছে ৯ লাখ ডলার। শুধু বাড়িই নয়, নিলামে উঠতে চলেছে ম্যারাডোনার গাড়িও। আর্জেন্টাইন তারকার ব্যবহৃত বেশ কয়েকটি গাড়ি নিলামে তোলা হবে বলে জানা গেছে। যার মধ্যে রয়েছে বিএমডাব্লিউ ৭৫০। এই গাড়িতে চেপেই একবার সরাসরি মাঠে ঢুকেছিলেন ম্যারাডোনা। গাড়ির ন্যূনতম দাম রাখা হয়েছে আড়াই লাখ ডলার।

কিংবদন্তীর বাড়ি, গাড়ির পাশাপাশি তার ব্যবহৃত বেশ কিছু জিনিসও নিলামে উঠবে। এই তালিকায় রয়েছে ম্যারাডোনার জুতা, টুপি, ফিদেল কাস্ত্রোর সঙ্গে ছবি, টি-শার্ট, সই করা গিটার, সিগার ইত্যাদি। মোট ৮৭টি জিনিস থাকবে নিলামে।

ম্যারাডোনার পাঁচ বৈধ সন্তানরা এই নিলামে সম্মত হয়েছেন। যদিও এই নিলামের বৈধতা নিয়ে প্রশ্ন উঠেছে। তবে সেই নিয়ে খুব একটা মাথা ঘামাচ্ছেন না উদ্যোক্তরা। সারা বিশ্বে ম্যারাডোনার ভক্ত ছড়িয়ে রয়েছে। প্রিয় তারকার স্মৃতি বিজড়িত জিনিস কেনার জন্য নিলামে ঝাঁপিয়ে পড়বে ফুটবল রাজপুত্রের অনুসারীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন