English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

ধর্ষণে ব্যর্থ হয়ে নারীকে গলাকেটে হত্যা, প্রধান অভিযুক্ত গ্রেফতার

- Advertisements -

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ধর্ষণে ব্যর্থ হয়ে তানিয়া আক্তার (২৩) নামে এক নারীকে গলাকেটে হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত শাহপরান রুবেলকে (৪০) গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব-১১’র একটি আভিযানিক দল।

আজ শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীস্থ র‍্যাব-১১’র প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অধিনায়ক তানভীর মাহমুদ পাশা এই তথ্য জানান। গ্রেফতারকৃত শাহপরান রুবেল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আইলপাড়া এলাকার মো. আবুল খায়েরের ছেলে।

র‍্যাব-১১’র অধিনায়ক তানভীর মাহমুদ পাশা জানান, গ্রেফতারকৃত শাহপরান রুবেল র‍্যাবের নিকট প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছেন।

সংবাদ সম্মেলনে র‍্যাব-১১ এর অধিনায়ক জানান, গত ১৪ ডিসেম্বর দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের ৮নং ওয়ার্ডের নতুন আইলপাড়ার মো. শফিকুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া তানিয়াকে তার বাসায় ধর্ষণের চেষ্টা করে। এ সময় তানিয়া একটি ছুরি নিয়ে নিজেকে আত্মরক্ষা করতে বাসা থেকে দৌড়ে বাচার চেষ্টা করে। এ সময় পেছন দিকে থেকে জাপটে ধরে ওই ছুরি দিয়ে প্রথমে তানিয়ার পেটে উপর্যুপরি আঘাত করার পর তাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় শাহপরান রুবেল।

নিহত তানিয়া বরগুনা জেলার আমতলী এলাকার সেলিম খানের মেয়ে। সে তার দুই বোনকে নিয়ে একাই থাকতো। এছাড়া আসামি রুবেলের একাধিক স্ত্রী ছিল এবং পর নারীতে আসক্ত ছিলেন। সে আগে তানিয়ার বাবার নিকট তানিয়াকে বিবাহের প্রস্তাব দেয় যা ভিকটিম তানিয়ার বাবা প্রত্যাখ্যান করে। এরপরও সে মাঝে মধ্যেই ভিকটিম তানিয়াকে উত্যক্ত করে আসছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন