English

36 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

ময়লার গাড়ির ধাক্কায় ব্যবসায়ী নিহত, চালক আটক

- Advertisements -

রাজধানীর পুরান ঢাকার ওয়ারীতে রাজধানী সুপার মার্কেটের সামনে দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় স্বপন কুমার (৬০)নামে এক ব্যবসায়ীর নিহত হওয়ার ঘটনায় ময়লার গাড়ি চালককে আটক করেছে র‍্যাব।

আটক ময়লার গাড়ির চালকের নাম মোরশেদ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে তাকে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির সোয়েব।

Advertisements

তিনি বলেন, ‘ওয়ারীর রাজধানী সুপার মার্কেটের সামনে দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় স্বপন কুমার সরকার নামে এক বৃদ্ধ মারা যান। ঘটনার পর মোরশেদ ময়লার গাড়ি নিয়ে পালিয়ে যায়। বিষয়টি র‍্যাবের নজরে আসার পর তাকে আটকের জন্য আমরা গোয়েন্দা নজরদারি বাড়াই।’

এএসপি এনায়েত কবির সোয়েব বলেন, ‘এরই মধ্যে রাতে র‍্যাব-১০ এর কাছে গোয়েন্দা খবর আসে যে মোরশেদ যাত্রাবাড়ী এলাকায় অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে তাকে যাত্রাবাড়ী এলাকায় থেকে তাকে আটক করে র‍্যাব-১০ এর একটি দল।’

Advertisements

আটক মোরশেদকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া তার বিরুদ্ধে নিয়মিত আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও তিনি জানান। ৬২ বছর বয়সী স্বপন কুমার থাকতেন গেণ্ডারিয়ায়। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে।

বৃহস্পতিবার সকাল পৌনে ৭টার দিকে টিকাটুলীর রাজধানী সুপার মার্কেটের পূর্ব পাশে মেয়র হানিফ ফ্লাইওভারের ঢালে বৃদ্ধকে গাড়ি চাপা দেয়ার ঘটনা ঘটে। এর আগে ২৪ নভেম্বর রাজধানীর গুলিস্তান এলাকায় ডিএসসিসির এক ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামের নটর ডেমের এক শিক্ষার্থী নিহত হন।

পরের দিনই ঢাকা উত্তর সিটি করপোরেশনের এক ময়লার গাড়ির ধাক্কায় পান্থপথ এলাকায় প্রাণ যায় আহসান কবির খানের। তিনি একটি জাতীয় দৈনিকের সাবেক কর্মী ছিলেন। ২ ডিসেম্বর উত্তর সিটি করপোরেশনেরই এক ময়লার গাড়ি যাত্রীবাহী একটি বাসকে ধাক্কা দিলে আরজু বেগম নামের ৬৫ বছর বয়সী এক বৃদ্ধা আহত হন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন