English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

নোয়াখালীতে ১০১ কেন্দ্র ঝুঁকিপূর্ণ

- Advertisements -

নোয়াখালীর সদর ও কবিরহাট উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। সদরের ৯টি ইউনিয়নে ৯২টি ও কবিরহাটের ৭টি ইউনিয়নের ৬৬টি কেন্দ্রের একটানা ভোট গ্রহণ চলবে। ইতোমধ্যে উপজেলা নির্বাচন অফিস থেকে প্রতিটি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পৌঁছানো হয়েছে। নির্বাচন নিয়ে প্রশাসনের করনীয়শীর্ষক ব্রিফিং করেছে জেলা পুলিশ। জেলার ১৫৮টি কেন্দ্রের মধ্যে ১০১টি কেন্দ্র ঝুঁকিপূণ ঘোষণা করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

শনিবার দুুপুরে জিলা স্কুল মাঠে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রিফিং করেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। একটি সুষ্ঠু ভোট উপহার দেওয়ার জন্য সবাইকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানান তিনি।

জেলা নির্বাচন কার্যালয়ের তথ্যমতে, শুক্রবার রাতে শেষ হয়েছে প্রার্থীদের আনুষ্ঠানিক প্রচারণা। সদরের ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫২ ও কবিরহাটের ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সদরে ১ লাখ ১১ হাজার ২৬৬ জন নারী, ১ লাখ ২২ হাজার ৫৩০ জনসহ ২ লাখ ৩৩ হাজার ৭৯৬ জন ভোটার রয়েছে। কবিরহাটে ৭০ হাজার ১৩ জন নারী ও ৭৫ হাজার ৬১১ জন পুরুষসহ মোট ভোটার রয়েছে ১ লাখ ৪৫ হাজার ৬২৪ জন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন